আজ প্রথমবার কেনা যাবে সস্তা ফোন Realme C15, নো কস্ট ইএমআই শুরু ১১১১ টাকা থেকে

Avatar

Published on:

আজ ভরতে প্রথমবার কেনা যাবে Realme C15। দুপুর ১২ টা থেকে এই ফোনের সেল শুরু হবে। ই-কমার্স সাইট Flipkart ও Realme.Com থেকে ফোনটি আপনি কিনতে পারবেন। ফোনটি পাওয়ার সিলভার ও পাওয়ার ব্লু কালারে পাওয়া যাবে। এই সেলে ফোনটির সাথে কিছু আকর্ষণীয় অফার পাবেন। রিয়েলমি সি১৫ এর প্রধান প্রধান ফিচারগুলি হল মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন ফোনটির দাম ও সেলের অফার সম্পর্কে জেনে নিই।

Realme C15 দাম ও অফার

ভারতে রিয়েলমি সি১৫ এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। লঞ্চ অফারের কথা বললে, Rupay ডেবিট কার্ড গ্রাহকরা ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনলে ৭৫ টাকা ছাড় পাবে। আবার ৩০ টাকা ক্যাশব্যাক মিলবে UPI ট্রাঞ্জাকশনে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,১১১ টাকা থেকে। আবার Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে।

Realme C15 স্পেসিফিকেশন

রিয়েলমি সি১৫ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। আবার এর আসপেক্ট রেশিও ২০:৯। এর ডিসপ্লের ডিজাইন মিনি ড্রোপ নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য আছে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন। চার্জিংয়ের জন্য আছে মাইক্রো ইউএসবি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

রিয়েলমি সি১৫ ফোনটি অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটির পিছনে দেওয়া হয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও আছে ১১৯ ডিগ্রী ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥