আজই অফার শেষ, Realme C21 সবচেয়ে সস্তায় কেনার বিরাট সুযোগ হারাবেন না

Avatar

Published on:

Flipkart Year End Sale এর আজই শেষে দিন। গত ২৫ ডিসেম্বর থেকে শুরু হয়েছিল এই ধামাকাদার সেল। আজ অন্তিম দিনেও, এই সেলের আওতায় স্মার্টফোনসহ নানাবিধ সামগ্রী পাওয়া যাচ্ছে দুর্দান্ত অফারের সাথে। বিশষত আপনি যদি বাজেট সাশ্রয়ী Realme ফোন কিনতে চান, তবে এটাই হতে পারে আপনার জন্য উপযুক্ত সময়। কারণ, সেলে Realme C21 ফোনটি পাওয়া যাচ্ছে দারুণ ডিসকাউন্ট অফারের সাথে। চলতি বছরেই বাজারে প্রবেশ করা স্টাইলিশ ডিজাইন ও আকর্ষণীয় ফিচারের এই অতি স্বল্প বাজেটের ফোনটি ইতিমধ্যেই গ্রাহকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। আসুন চটপট এই ফোনের দাম, সেলে অফার ও বিশেষত্বগুলি জেনে নেওয়া যাক।

Realme C21 দাম ও সেল অফার

লঞ্চের সময় রিয়েলমি সি২১ ফোনের ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছিল ৯,৯৯৯ টাকা এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ছিল ১০,৯৯৯ টাকা। তবে, এই মুহুর্তে সেলে ফোনটির দুটি ভ্যারিয়েন্টে ৫% ও ৪% ছাড় দেওয়ার পর যথাক্রমে ৯,৪৯৯ ও ১০,৪৯৯ টাকায় কেনা যাবে। চাইলে মাসিক কিস্তিতেও আপনি ফোনটি কিনে ফেলতে পারেন। এছাড়া, ডেবিট বা ক্রেডিট কার্ড দ্বারা পেমেন্ট করলে ৭৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন। আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ত্রেডিট কার্ড ব্যবহারে মিলবে ৫% আনলিমটেড ক্যাশব্যাক। শুধু তাই নয়, এটি কেনার সময় পুরোনো ফোন বদল করলে ৪ জিবি ও ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের ক্ষেত্রে পাওয়া যাবে যথাক্রমে ৯,৪৫০ টাকা ও ৮,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। উল্লেখ্য, রিয়েলমি সি২১ স্মার্টফোনটি ক্রস ব্ল্যাক ও ক্রস ব্লু, এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে।

Realme C21 স্পেসিফিকেশন

ডুয়েল ন্যানো সিমের রিয়েলমি সি২১ ফোনে আছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) মিনি ড্রপ নচ ডিজাইনের এলসিডি ডিসপ্লে, যা ২০.৯ আসপেক্ট রেশিও, ৮৯.৫ স্ক্রিন টু বডি রেশিও সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্সের জন্য এই ফোনে অক্টা কোর ৬৪ বিট মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা স্মুথ গেমিং ও মাল্টিটাস্কিং সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এই ফোনে রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক সিস্টেম উপলব্ধ। ফোনটি সর্বাধিক ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। যদিও, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ আরও বাড়ানো যায়।

ক্যামেরার কথা বললে, রিয়েলমি সি২১ ফোনের রিয়ার প্যানেলে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার মধ্যে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার ও একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেন্সর। রিয়ার ক্যামেরাগুলি এইচডিআর মোড, ক্রোমা বুস্ট মোড, ম্যাক্রো মোড ইত্যাদি সাপোর্ট করে। এছাড়াও সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও পাওয়া যাবে।

অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই কাস্টম স্কিনে চালিত Realme C21 স্মার্টফোনের কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে ৪জি এলটিই, ব্লুটুথ v৫.০, মাইক্রো ইউএসবি এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। অন্যদিকে, পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং এবং রিভার্স চার্জিং সাপোর্ট করবে। এছাড়া, এর সুপার পাওয়ার সেভিং মোড অত্যন্ত স্বল্প চার্জেও ফোনটিকে দীর্ঘক্ষণ কর্মক্ষম রাখবে।

সঙ্গে থাকুন ➥