Realme GT 5G, GT Master Edition সিরিজ ভারত কাঁপাতে ১৮ আগস্ট লঞ্চ হচ্ছে, জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

Avatar

Published on:

Realme GT 5G সিরিজ অবশেষে আগামী ১৮ আগস্ট ভারতে লঞ্চ হতে চলেছে। আস্কমাধব (AskMadhav) এর লেটেস্ট এপিসোডে রিয়েলমি ইন্ডিয়া এবং ইউরোপের সিইও, Madhav Seth ভারতে তাদের আসন্ন ফ্ল্যাগশিপ GT 5G সিরিজের আগমনের তারিখ জানিয়েছে। এর আগে শেঠ ইঙ্গিত দিয়েছিল এই সিরিজের চারটি ফোন ভারতে লঞ্চ হতে পারে। আমাদের অনুমান Realme GT 5G, Realme GT Neo Flash Edition, Realme GT Master Edition, এবং Realme GT Explorer Master Edition আগামী ১৮ আগস্ট ভারতে পা রাখবে। এই ফোনগুলি এখন চীনের বাজারে উপলব্ধ।
উল্লেখ্য এই সিরিজের Realme GT Neo ফোনটি ইতিমধ্যেই ভারতে Realme X7 Max 5G নামে লঞ্চ হয়েছে।

Realme GT 5G, Realme GT Neo Flash Edition, Realme GT Master Edition, এবং Realme GT Explorer Master Edition এর দাম

কয়েকদিন আগেই একটি সাক্ষাৎকারের শেঠ জানিয়েছেন, ভারতে রিয়েলমি জিটি ৫জি এর দাম শুরু হবে ৩০,০০০ টাকা থেকে। উল্লেখ্য চীনে এই সিরিজের বেস মডেল, রিয়েলমি জিটি ৫জি এর দাম শুরু হয়েছে ২,৭৯৯ ইউয়ান থেকে, যা প্রায় ৩১,৪০০ টাকার সমান।

আবার রিয়েলমি জিটি নিও ফ্ল্যাশ এডিশন পাওয়া যায় ২,২৯৯ ইউয়ান থেকে (প্রায় ২৬,১০০ টাকা)। রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশন এর প্রাথমিক ভ্যারিয়েন্টের মূল্য ২৮৯৯ ইউয়ান (প্রায় ৩৩,৪০০ টাকা)। অন্যদিকে রিয়েলমি জিটি মাস্টার এডিশন এর দাম শুরু হয়েছে ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৭,৭০০ টাকা) থেকে।

Realme GT 5G, Realme GT Neo Flash Edition, Realme GT Master Edition, এবং Realme GT Explorer Master Edition এর স্পেসিফিকেশন ও ফিচার

Realme GT 5G ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ লঞ্চ চীনে লঞ্চ হয়েছে। যেখানে Realme GT Neo Flash Edition ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১,২০০ প্রসেসর। আবার স্ন্যাপড্রাগন ৭৭৮জি ও স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ এসেছে Realme GT Master Edition, এবং Realme GT Explorer Master Edition। এই ফোনগুলিতে উপস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপ।

এরমধ্যে Realme GT 5G, Realme GT Neo Flash Edition ও Realme GT Master Edition ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং Realme GT Explorer Master Edition ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে। এছাড়া এই চারটি ফোনেই রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥