কয়েক ঘন্টা পরে অফার শেষ, Realme GT Neo 2 বাড়ি নিয়ে যান ৪০০০ টাকা ডিসকাউন্টে

Avatar

Published on:

রিয়েলমির হাই বাজেট ফোন, Realme GT Neo 2 গত সেপ্টেম্বরে ভারতের বাজারে পা রেখেছিল। ফোনটি মূলত Realme GT Neo এর উত্তরসূরী হিসেবে এসেছিল। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫জি কানেক্টিভিটি, ডলবি অ্যাটমস সাপোর্ট সহ স্টেরিও স্পিকার, স্টেইনলেস স্টিল ভেপার কুলিং প্লাস হিট সিঙ্ক চেম্বার, থার্মাল ম্যানেজমেন্ট সহ আরও নানা অত্যাধুনিক ফিচারের উপস্থিতি দেখতে পাওয়া যাবে এই আকর্ষণীয় ডিজাইনের ফোনটিতে। কি ভাবছেন? ফোনটির দাম অনেক বেশি হবে? একদমই নয়! কারণ এই মুহুর্তে Flipkart, Realme GT Neo 2 ফোনের উপর দিচ্ছে বাম্পার অফার। তাই, পকেটের চিন্তা না করে চটপট Flipkart সাইটে ঢুঁ মারুন। তবে তার আগে আসুন ফোনটির দাম, অফার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme GT Neo 2 দাম ও সেল অফার

রিয়েলমি জিটি নিও ২ ফোনটি ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যায়। যার মধ্যে, বেস মডেল ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে ৩১,৯৯৯ টাকা। আবার ফোনটির ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৩৫,৯৯৯ টাকা। তবে, আপাতত ফোনটি ফ্লিপকার্ট থেকে কেনার সময় ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করলে ৪,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহারে মিলবে ৫% আনলিমিটেড ডিসকাউন্ট। চাইলে অবশ্য আপনি নো কস্ট ইএমআই দ্বারাও ফোনটি কিনে ফেলতে পারেন। আবার, রিয়েলমি জিটি নিও ২ কেনার সময় পুরোনো ফোন বদল করলে ১৫,৪৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যেতে পারে। উল্লেখ্য, ফোনটি নিও ব্ল্যাক, নিও গ্রীন, ও নিও ব্লু কালার অপশন সহ এলেও এই মুহুর্তে ফ্লিপকার্টে নিও গ্রিন কালারটি উপলব্ধ নেই।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ২ ফোনে আছে ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৬০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, এবং ১৩০০ নিটস পর্যন্ত পিক ব্রাইটনেস অফার করে। এছাড়া, এতে ৩৬০ ডিগ্রগ ট্রিপল অ্যামবিয়েন্ট লাইট সেন্সর টেকনোলজি রয়েছে যা ফোনের ব্রাইটনেস অ্যাডজাস্টমেন্টে সাহায্য করে। আবার, উন্নত পারফরম্যান্সের জন্য এই ফোনে ফ্ল্যাগশিপ গ্রেড কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ফোনটির ক্যামেরার কথা বলতে গেলে, এর রিয়ার প্যানেলে উপস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপ। যার মধ্যে সামিল রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য ফোনটির পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরাও যুক্ত রয়েছে।

অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে চালিত Realme GT Neo 2 ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥