Realme Narzo 50 আসছে আগামী 24 ফেব্রুয়ারি, টিজার প্রকাশ করে জল্পনা বাড়াল খোদ কোম্পানি ও Amazon

Avatar

Published on:

Realme কিছু সপ্তাহ আগেই ভারতে Narzo সিরিজের অধীনে দুটি ফোন লঞ্চ করেছিল – Realme Narzo 50A ও Realme Narzo 50i। এবার চীনা কোম্পানিটি এই সিরিজের নতুন ফোন হিসেবে Realme Narzo 50 লঞ্চ করার পরিকল্পনা করছে। যদিও এতদিন Realme এই ফোনটির বিষয়ে কিছু ‌জানায়নি। তবে আজ কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে, Realme Narzo 50 শীঘ্রই ভারতে আসছে। পাশাপাশি ফোনটিকে অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে দেখা গেছে।

উল্লেখ্য, কয়েক দিন আগে একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, Realme Narzo 50 ফোনটি আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে। এই রিপোর্টটি যে সত্যি হতে চলেছে, তা কোম্পানির নতুন টুইট দেখে আন্দাজ করা যায়। যদিও রিয়েলমি ইন্ডিয়া দ্বারা শেয়ার করা টুইটে ফোনটির সঠিক লঞ্চের তারিখ জানানো হয়নি। আবার অ্যামাজন ইন্ডিয়ার তরফেও বলা হয়েছে, Realme Narzo 50 শীঘ্রই ভারতে আত্মপ্রকাশ করতে চলেছে।

রিপোর্ট অনুযায়ী, আসন্ন ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে। সেলফ ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হতে পারে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার রিয়েলমি নারজো ৫০ ফোনের ব্যাক প্যানেলে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

রিয়েলমি নারজো ৫০ ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনের দাম রাখা হতে পারে ১৫,০০০ টাকার কাছাকাছি।

সঙ্গে থাকুন ➥