আজ প্রথম সেল, Realme Narzo 50A Prime আকর্ষণীয় অফারে কেনার সুযোগ

Avatar

Published on:

চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে Realme Narzo 50A Prime। আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২টায় ই-কমার্স সাইট অ্যামাজন ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (realme.com) থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়ে ফোনটি পকেটস্থ করতে পারবেন। Realme Narzo 50A Prime ফোনে আছে Unisoc T612 প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা, ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme Narzo 50A Prime এর দাম ও সেল অফার

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে এসেছে। এরমধ্যে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১১,৪৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১২,৪৯৯ টাকা। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – ফ্ল্যাশ ব্ল্যাক ও ফ্ল্যাশ ব্লু।

সেল অফারের কথা বললে HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে এই ফোনটি কিনলে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। যারপর ফোনটির দাম শুরু হবে ৯,৯৯৯ টাকা থেকে।

Realme Narzo 50A Prime এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার এতে পাবেন অক্টা কোর ইউনিসক টি ৬১২ প্রসেসর। সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। রিয়েলমি নারজো ৫০এ প্রাইম মাইক্রো এসডি কার্ড স্লট সহ এসেছে।

এই ফোনের সামনে উপস্থিত ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডিসপ্লে, যা ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। আবার Realme Narzo 50A Prime ফোনে ফটোগ্রাফির জন্য রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর, একটি মনোক্রোম পোট্রেট সেন্সর এবং একটি ম্যাক্রো শ্যুটার। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান।

সঙ্গে থাকুন ➥