Realme RMX3142: OLED ডিসপ্লে ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে আসছে দুর্ধর্ষ ফোন

Avatar

Published on:

রিয়েলমি চলতি সপ্তাহেই নিজেদের ঘরেলু মার্কেটে Realme GT Neo এবং Realme V13 5G ফোন দুটি লঞ্চ করেছে। এছাড়াও শোনা যাচ্ছে Realme Narzo 30 ও Realme 8 5G নামে আরও দুটি ফোন শীঘ্রই বাজারে আসবে। তবে এর পাশাপাশি কোম্পানিটি আরও একটি ফোন লঞ্চ করবে, যার মডেল নম্বর Realme RMX3142। সম্প্রতি এই ফোনটি TENAA সার্টিফিকেশন পেয়েছে। এখান থেকে ফোনটির ডিজাইন সহ স্পেসিফিকেশন সামনে এসেছে।

ফোনের নাম উল্লেখ না থাকলেও, TENAA সার্টিফিকেশন সাইট থেকে আমরা জানতে পেরেছি, Realme RMX3142 ফোনে OLED ডিসপ্লে সহ ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এই ডিসপ্লের সাইজ ৬.৪৩ ইঞ্চি। আবার ডিজাইন হবে পাঞ্চ হোল, যার কাটআউট ডিসপ্লের উপরিভাগে বামদিকে থাকবে। এর মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে।

আবার Realme RMX3142 এর বাম দিকে দেখা যাবে ভলিউম বাটন এবং ডান দিকে থাকবে পাওয়ার কী। আবার ফোনের পিছন দিকে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। এরমধ্যে তিনটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ বর্তমান। এই ফোনের পরিমাপ হবে ১৫৯.১ x ৭৩.৪ x ৮.১ মিমি।

এছাড়া ফোনটির অপারেটিং সিস্টেম হবে অ্যান্ড্রয়েড ১১। স্বাভাবিক ভাবেই এতে রিয়েলমি ইউ আই কাস্টম স্কিন থাকবে। আবার ফোনটি ৪,৪০০ এমএএইচ ব্যাটারি (টিপিক্যাল ক্যাপাসিটি ৪,৫০০ এমএএইচ) সহ আসবে। যদিও এতে কত ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে তা জানা যায়নি।

Realme RMX3142 সম্পর্কে আপাতত এই তথ্যগুলিই জানা গেছে। স্পেসিফিকেশন দেখে বলা যায় এই ফোনটি মিড রেঞ্জে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥