Realme আনছে দু-দুটি মিড রেঞ্জ ফোন, থাকবে স্ন্যাপড্রাগন ৭৭৮জি ও ৮৭০ প্রসেসর

Avatar

Published on:

বাজেট স্মার্টফোন নির্মাতা হিসাবে বাজারে ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে Realme। যদিও কোম্পানিটি এখন মিড রেঞ্জেও পা রেখেছে। আবার চলতি বছরে ফ্ল্যাগশিপ রেঞ্জেও লঞ্চ করেছে Realme GT 5G। এখন শোনা যাচ্ছে Realme আগামী মাসে নতুন দুটি মিড রেঞ্জ স্মার্টফোন আনতে চলেছে। এই ফোন দুটিতে স্ন্যাপড্রাগন ৭৭৮জি ( Snapdragon 778G) এবং স্ন্যাপড্রাগন ৮৭০ (Snapdragon 870) প্রসেসর থাকবে। জনপ্রিয় এক টিপস্টার জানিয়েছেন, এই ফোন দুটি ১৮ জুন চীনে লঞ্চ হবে। যদিও তিনি ফোন দুটির নাম বলতে পারেননি।

Realme আনছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি ও স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের ফোন

টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন সম্প্রতি জানিয়েছেন যে, রিয়েলমি আগামী ১৮ জুন তাদের ঘরেলু মার্কেটে স্ন্যাপড্রাগন ৭৭৮জি এবং স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের ফোন আনছে। যদিও টিপস্টার পোস্টে ফোনগুলির নাম উল্লেখ করেননি। তবে আমরা নিশ্চিত এর মধ্যে একটি ফোনের কোডনেম হবে Quicksilver। উল্লেখ্য Realme কয়েকদিন আগেই একটি Quicksilver কোডনেমের ফোন টিজ করেছিল, যেখানে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হবে।

যদিও এই ফোনের ডিসপ্লে, ক্যামেরা, ব্যাটারি বা অন্যান্য স্পেসিফিকেশন জানা যায়নি। এদিকে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের ফোনটির ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। তবে আশা করা যায় শীঘ্রই এই দুটি ফোনকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং আমরা এদের নাম সহ ফিচার জানতে পারবো।

প্রসঙ্গত, জুনের শুরুতে ভারতে লঞ্চ হতে চলেছে Realme X7 Max। এই ফোনটি Realme GT Neo-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে জল্পনা চলছে। ফোনটি মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর সহ ভারতে আসছে। ভারতে রিয়েলমি এক্স৭ ম্যাক্স-এর দাম শুরু হতে পারে ২৭,৯৯৯ টাকা থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥