Realme X, Realme XT ফোনের জন্য শুরু হল Realme UI 2.0 এর আর্লি অ্যাক্সেস রেজিস্ট্রেশন

Avatar

Published on:

গত বছরের সেপ্টেম্বর থেকেই Oppo (অপ্পো)-র দেখাদেখি Realme (রিয়েলমি)-ও Android 11 (অ্যান্ড্রয়েড ১১) বেসড Realme UI 2.0 (রিয়েলমি ইউআই ২.০)-এর বিল্ড ভার্সন (অধিকাংশ ক্ষেত্রে বিটা) রোলআউট করছে। Oppo-র প্রচুর স্মার্টফোনে ইতিমধ্যেই ColorOS 11 (কালারওএস ১১) রূপে Android 11-এর স্টেবেল আপডেট পৌঁছেছে। যদিও Realme তার হাতেগোনা কয়েকটি হ্যান্ডসেটেই স্টেবেল আপডেট রোলআউট করতে পেরেছে।

রিয়েলমি ইউজারেরা নানা সময় এই নিয়ে অভিযোগ করেছেন। তবে এই মুহূর্তে Realme X (রিয়েলমি এক্স) ও Realme XT (রিয়েলমি এক্সটি) স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য দারুণ খবর চলে এল। ২০১৯ সালের দ্বিতীয়ার্ধে লঞ্চ হওয়া জন্য এই দুটি স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০-এর আর্লি অ্যাক্সেস রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে।

আগ্রহী প্রার্থীরা এখানে (১ Realme X, ২ Realme XT) ক্লিক করে প্রোগ্রামে নিজেদেরকে নথিভুক্ত করতে পারবেন। রিয়েলমি কমিউনিটির অফিসিয়াল পোস্ট অনুযায়ী, রেজিস্ট্রেশন আজ থেকেই চালু হচ্ছে। যদিও রেজিস্ট্রেশনের শেষ তারিখ জানানো হয়নি।

উল্লেখ্য, আর্লি অ্যাক্সেসের জন্য রিয়েলমি এক্স এবং রিয়েলমি এক্সটি স্মার্টফোনে নিম্নলিখিত ফার্মওয়্যার ভার্সন থাকতে হবে।

রিয়েলমি এক্স – RMX1901EX_11.C.11
রিয়েলমি এক্সটি – RMX1921EX_11_C.13

রিয়েলমি ইউআই ২.০ (অ্যান্ড্রয়েড ১১) বিটা বিল্ড নিয়ে যাঁরা সন্তুষ্ট নয় তাঁরা পুনরায় রিয়েলমি ইউআই (অ্যান্ড্রয়েড ১০) ভার্সনে ফিরে যেতে পারবেন। তবে মনে রাখবেন, সেই প্রক্রিয়ায় ফোনের যাবতীয় ডেটা মুছে যাওয়ার পাশাপাশি আপনার ডিভাইসকে ব্ল্যাকলিস্টেড করা হবে। অর্থাৎ আপনি আর কখনই প্রোগ্রামে এনরোল করতে পারবেন না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥