আজই অফারের শেষ দিন, ৫ হাজার টাকা ডিসকাউন্টে কিনে নিন Realme X7 Max 5G

Avatar

Published on:

আপনি কি একটু বেশী বাজেটের নতুন রিয়েলমি ফোন কেনার পরিকল্পনা করছেন? তবে, আমাদের বিচারে, Realme X7 Max 5G স্মার্টফোনটিকে বেছে নিতে পারেন নি:সন্দেহে। কারণ, বছরশেষের মরসুমে, Flipkart আপনার জন্য নিয়ে এসেছে দুর্দান্ত অফারে রিয়েলমি ফোন কেনার সুবর্ণ সুযোগ। চলতি Realme Festive Days Sale (রিয়েলমি ফেস্টিভ ডেজ সেল) উপলক্ষ্যে, Realme X7 Max 5G স্মার্টফোনটি আপনি পাবেন ৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে। ফিচারের কথা বললে, এই ফোনে আছে এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। তবে মনে রাখবেন, আজই কিন্তু এই সেলের শেষ দিন। তাই জলদি ফোনটির দাম ও অফার জেনে নিয়ে Flipkart-এ ঢুঁ মারুন।

Realme X7 Max 5G এর দাম ও সেল অফার

রিয়েলমির এই হাই বাজেটের ৫জি স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা। আবার, ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। তবে এখন ফোনটি কেনার সময় ডেবিট ও ক্রেডিট কার্ড দ্বারা পেমেন্ট করলে ক্রেতাদের ইনস্ট্যান্ট ৫,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। অর্থাৎ রিয়েলমি এক্স৭ ম্যাক্স ফোনের দুটি ভ্যারিয়েন্ট তখন কেনা যাবে যথাক্রমে ২১,৯৯৯ টাকায় ও ২৩,৯৯৯ টাকায়‌।

এছাড়া আপনি নো কস্ট ইএমআই এর সুবিধা নিয়েও ফোনটি কিনে ফেলতে পারেন। সেক্ষেত্রে, আপনাকে মাসিক ৪,৫০০ টাকা করে মোট ৬ মাস যাবৎ পরিশোধ করতে হবে। আবার, এই ফোনটি কেনার সময় আপনার পুরোনো ফোনটি বদল করলে মিলতে পারে ২০,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। উল্লেখ্য, ফোনটি প্রাথমিক ভাবে তিনটি কালার বিকল্পসহ বাজারে আসলেও, এই মুহুর্তে, ফ্লিপকার্টে, কেবল অ্যাস্টরয়েড ব্ল্যাক ও মারকিউরি সিলভার বিকল্প দুটিই উপলব্ধ রয়েছে।

Realme X7 Max 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি স্মার্টফোনে, ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯১.৭% স্ক্রিন-টু-বডি রেশিও বিশিষ্ট এই ডিসপ্লেটি গ্রাহকদের আল্ট্রা স্মুথ গেমিং অভিজ্ঞতা প্রদান করবে। কারণ এতে ব্যবহার করা হয়েছে ARM G77 MC9 জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর। এটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ উপলব্ধ।

রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোনটির ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা বিদ্যমান রয়েছে। এগুলি হল, ৬৪ মেগাপিক্সেল Sony IMX682 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের ডিসপ্লের ওপরের অংশে যুক্ত রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা। এছাড়া, কম আলোতে উন্নত মানের রাত্রীকালীন ফটোগ্রাফির জন্য ফোনটিতে সুপার নাইটস্কেপ মোডও দেওয়া হয়েছে।

Realme X7 Max 5G স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউ আই ২.০ দ্বারা চালিত হয়। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে। সংস্থাটির দাবি অনুযায়ী, এই ব্যাটারিটি মাত্র ১৬ মিনিটেই ৫০% পর্যন্ত চার্জ হতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥