১০ হাজার টাকার কমে ১২৮ জিবি মেমরি, আজ কেনার সুযোগ Redmi 9

Avatar

Published on:

আপনি যদি ১০,০০০ টাকার কমে নতুন কোনো মোবাইল ফোন খুঁজে থাকেন, যেখানে বেশি স্টোরেজ উপলব্ধ থাকবে তাহলে আপনার জন্য ভালো বিকল্প হতে পারে Redmi 9। আজ এই ফোনটি ফ্ল্যাশ সেলে কেনা যাবে। ভারতে রেডমি ৯ এর দাম শুরু হয়েছে ৮,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা। Redmi 9 স্পোটি অরেঞ্জ, কার্বন ব্ল্যাক ও স্কাই ব্লু কালারে পাওয়া যাবে।

Redmi 9 এর সেল ও অফার

রেডমি ৯ আজ দুপুর ১২ টায় Amazon ও Mi.Com থেকে কিনতে পারবেন। অ্যামাজনে HSBC ক্যাশকার্ড গ্রাহকরা ৫ শতাংশ। আবার Amazon Pay ICICI Bank এর ক্রেডিট কার্ডধারীদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে।

Redmi 9 স্পেসিফিকেশন:

Redmi 9 ফোনে আছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, যার পিক্সেল রেজুলেশন ৭২০×১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি ডট ভিউ ডিসপ্লে ডিজাইনের সাথে এসেছে। এই স্মার্টফোনে দেওয়া হয়েছে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। সঙ্গে আপনারা পাচ্ছেন ৪ জিবি পর্যন্ত র‌্যাম, এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। গেমারদের জন্য এতে হাইপারইঞ্জিন গেম টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য রেডমি ৯ ফোনে ডুয়েল ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। আবার সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। পিছনের ক্যামেরায় AI সিন ডিটেকশন, পোর্ট্রেট মোড, প্রো মোড এর মত ফিচার উপলব্ধ। এদিকে সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৫ মেগাপিক্সেল AI ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়া ফোনে পাবেন ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৫০০০ এমএএইচ এর ব্যাটারি। কোম্পানির দাবি এই ব্যাটারি ৩.২ বছর উন্নত পারফরম্যান্স দেবে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রোইউএসবি পোর্ট উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড MIUI 12 সিস্টেম। এছাড়াও এখানে পাবেন ৩.৫ অডিও জ্যাক।

সঙ্গে থাকুন ➥