Redmi K50 সিরিজে কী চমক থাকবে? নতুন রিপোর্টে উঠে এল প্রসেসর এবং ডিসপ্লের বৈশিষ্ট্য

Avatar

Published on:

প্রতিবারের মতো এবারও Redmi K সিরিজের আসন্ন ফ্ল্যাগশিপ ফোনগুলি নিয়ে জল্পনা তুঙ্গে। বিভিন্ন সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, Redmi K50 সিরিজ ২০২২-এর ফেব্রুয়ারি মাসে লঞ্চ হতে চলেছে। অন্তত চারটি হ্যান্ডসেট আসবে এই সিরিজে। যেগুলি হল, Redmi K50, Redmi K50 Pro, Redmi K50 Pro+, এবং Redmi K50 Gaming। এক জনপ্রিয় টিপস্টারের সৌজন্যে ফ্ল্যাগশিপ ফোনগুলির কয়েকটি স্পেসিফিকেশন ও ফিচার সম্বন্ধীয় তথ্যাবলী সামনে এসেছে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন সেই স্পেসিফিকেশনগুলি চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম ওয়েইবোতে শেয়ার করেছে। তাতে দু’টি ফোনের কথা উল্লেখ করা হয়েছে, যাদের কোডনাম যথাক্রমে L10 ও L11। ফোনগুলির ডিসপ্লে হাই-রিফ্রেশ রেট সাপোর্ট করবে বলে দাবি করা হয়েছে। সেল্ফি ক্যামেরার জন্য ফোনগুলির স্ক্রিন পাঞ্চ-হোল (সেন্টার) ডিসপ্লে থাকবে।

ডিজিটাল চ্যাট স্টেশনের পোস্ট অনুযায়ী, Redmi K50 সিরিজের ফোনগুলি Dimensity 9000, Dimensity 8000, ও Snapdragon 8 Gen 1 চিপসেট দ্বারা পরিচালিত হবে। উল্লেখ্য, আগে একটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে, Dimensity 9000 এর সঙ্গে Redmi K50 Pro ও Dimensity 8000 এর সঙ্গে Redmi K50 Gaming এডিশন আত্মপ্রকাশ করবে। এছাড়া প্রতিটি ফোনেই MIUI 13 প্রি-ইনস্টলড করা থাকবে।

উল্লেখ্য, Redmi K50 ও Redmi K50 Pro যথাক্রমে ৪৮ মেগাপিক্সেল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে লঞ্চ হতে পারে। অন্য দিকে, সবচেয়ে অ্যাডভান্সড ভ্যারিয়েন্ট Redmi K50 Pro+ এ ১০৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা দেওয়া হতে পারে। এটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অন্য দিকে, বাকি মডেলগুলি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥