Redmi Note 11 আজ ১,০০০ টাকা ছাড়ে প্রথমবার কেনার সুযোগ, দাম ও অফার দেখে নিন

Avatar

Published on:

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 11। আজ প্রথমবার এই স্মার্টফোনটির সেল শুরু হয়েছে। ই-কমার্স সাইট Amazon ছাড়াও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Mi.com থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ফোনটির সাথে ১,০০০ টাকার ব্যাংক অফার পাওয়া যাবে। Redmi Note 11 ফোনে আছে ৯০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, IP53 রেটিং ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আসুন ফোনটির দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Redmi Note 11 ফোনের দাম ও সেল অফার

রেডমি নোট ১১ ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯৯ টাকা। এছাড়াও, ফোনটি ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারশনে উপলব্ধ, যাদের মূল্য যথাক্রমে ১৪,৪৯৯ টাকা ও ১৫,৯৯৯ টাকা। ফোনটি হরাইজন ব্লু স্পেস ব্ল্যাক, এবং স্টারবাস্ট হোয়াইট রঙের বিকল্পে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসেবে এই ফোনের সাথে Bank of Baroda-র ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১,০০০ টাকা ছাড় পাবেন। আবার ফোনটি ইএমআই অপশনে কেনা যাবে।

রেডমি নোট ১১- এর স্পেসিফিকেশন (Redmi Note 11 Specifications)

রেডমি নোট ১১ ফোনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০ x ২,৪০০পিক্সেল) AMOLED ডট (পাঞ্চ-হোল) ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‍্যাম ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি নোট ১১ ফোনে দেওয়া হয়েছে ৩৩ ওয়াট প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ক্যামেরার জন্য নতুন রেডমি স্মার্টফোনের পিছনে উপস্থিত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, এগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনে এফ/২.৪ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর পাওয়া যাবে।

Redmi Note 11 ফোনে নিরাপত্তার জন্য, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া ফোনটি ডুয়েল স্টেরিও স্পিকার সহ এসেছে। ফোনটি রান করে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) ইউজার ইন্টারফেসে।

সঙ্গে থাকুন ➥