Samsung Galaxy A73: স্যামসাংয়ের প্রথম 108 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন কবে আসছে?

Avatar

Published on:

আগামী বছর থেকে Samsung  Galaxy A সিরিজের প্রতিটি স্মার্টফোন অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন বা ওআইএস (OIS)-এর সঙ্গে আসবে। সম্প্রতি দক্ষিণ কোরিয়ার এক সংবাদমাধ্যম থেকে এমনই খবর এসেছিল। হাত কেঁপে গেলেও যাতে ছবি নষ্ট না হয়, তার খেয়াল রাখে ওআইএস। ফলে স্যামসাংপ্রেমীরা যারপরনাই আনন্দিত হয়েছিলেন। আবার একটি লেটেস্ট রিপোর্টে তাঁদের আনন্দ দ্বিগুণ করে দেওয়ার মতো একটি খবর রয়েছে।

Samsung এর প্রথম ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন হতে পারে Galaxy A73

অবশেষে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন আনছে স্যামসাং৷ তবে এই হাই-রেজোলিউশন ক্যামেরা কোম্পানির S বা Fold সিরিজের ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটের জন্য নয়! তাহলো? স্যামসাংয়ের প্রথম তথা কোম্পানির Galaxy A সিরিজের ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার প্রথম স্মার্টফোন হবে Samsung Galaxy A73।

এই বছর লঞ্চ হওয়া Samsung Galaxy A72-এর সাক্সেসর হিসেবে Galaxy A73-এর আত্মপ্রকাশ ঘটবো। দ্য ইলেক-এর একটি নতুন রিপোর্টে দাবি করা হয়েছে, স্যামসাং আগামী বছরের প্রথমার্ধে Galaxy A73 অফিসিয়ালি লঞ্চ করবে। আগের রিপোর্ট অনুসারে, এতে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার পাশাপাশি ওআইএস সাপোর্ট থাকবে।

এই মুহূর্তে Samsung Galaxy A73-এর স্পেসিফিকেশন ও ফিচার সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকার অর্থ, এটি ক্যামেরা-কেন্দ্রিক স্মার্টফোন হিসেবে বাজারে আসবে। এছাড়া প্রিডিসেসরের মতো হাই-রিফ্রেশ রেটযুক্ত AMOLED ডিসপ্লে, বড় ব্যাটারি, এবং IP67 রেটিং-এর সঙ্গে Samsung Galaxy A73-এর লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥