Samsung Galaxy S22 Ultra ফোনে থাকবে 108MP ক্যামেরা, দেখা যাবে কার্ভড ডিসপ্লে

Avatar

Published on:

Samsung-এর পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ ফোন Galaxy S22 সিরিজের আত্মপ্রকাশ ঘটার কথা আগামী জানুয়ারিতে। প্রতি বছরে লঞ্চ হওয়া অ্যাডভান্সড স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম Samsung Galaxy S সিরিজ। সে কারণে এই লাইনআপের বহুল প্রত্যাশিত মডেলগুলি নিয়ে বরাবরই আগ্রহ তুঙ্গে থাকে। Galaxy S সিরিজের সবচেয়ে হাই-এন্ড ভ্যারিয়েন্ট হল Ultra।

ট্রেন্ড দেখে বলা যায়, আগামী বছরেও ফিচারের দিক থেকে চমক দেবে Samsung Galaxy S22 Ultra। এই বিষয়ে সংস্থা কিছু না বললেও বিভিন্ন মহল থেকে নানা তথ্য উঠে আসছে। সম্প্রতি যে রিপোর্ট সামনে এসেছে, তাতে ডিভাইসটির ডিসপ্লে ও প্রাইমারি ক্যামেরার স্পেসিফিকেশন সম্বন্ধীয় বিভিন্ন তথ্য প্রকাশ পেয়েছে।

Samsung Galaxy S22 Ultra প্রাইমারি ক্যামেরা সেন্সর

জনপ্রিয় টিপস্টার আইস ইউনিভার্স ১০০% আত্মবিশ্বাসী হয়েই জানিয়েছে, তার কাছে খবর এসেছে যে, স্যামসাং তাদের গ্যালাক্সি এস২২ আল্ট্রা-র ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার উৎকর্ষসাধন করবে। যাতে ছবি আরও প্রাণবন্ত হয়ে ওঠে। ১০৮ মেগাপিক্সেল ক্যামেরাটি সংস্থার নতুন ISOCELL HM4 অথবা ISOCELL HM5 সেন্সর হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Samsung Galaxy S22 Ultra ডিসপ্লে

আইস ইউনিভার্সের আরও একটি টুইট থেকে জানা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা-র স্ক্রিন গ্যালাক্সি নোট ১০ প্লাস এর মতো কার্ভড থাকবে। অর্থাৎ এর ডিসপ্লে গ্যাল্যাক্সি নোট ২০ আল্ট্রা-র থেকে আরও ফ্লাট হবে।

এছাড়া আমাদের অনুমান Samsung Galaxy S22 Ultra কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৯৮/ এক্সিনোস ২২০০ প্রসেসর সহ আসবে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। এতে ৪৫ ওয়াটের বেশি চার্জিং স্পিড সাপোর্ট করতে পারে।

সঙ্গে থাকুন ➥