Samsung গ্রাহকদের জন্য সুখবর, হোয়াটসঅ্যাপেই পাবেন কাস্টমার কেয়ার পরিষেবা

Avatar

Published on:

করোনা মহামারীর প্রভাবে মানুষ এখন গৃহবন্দী থাকতে বাধ্য হচ্ছে। এই সময়ে মানুষ স্মার্টফোনের ওপর বেশি নির্ভরশীল হয়ে পড়েছে। কিন্তু এই অবস্থায় ফোনে কোনো প্রযুক্তিগত সমস্যা হলে, তার সমাধান পাওয়া সহজ নয়। এই সমস্ত বিষয় মাথায় রেখে জনপ্রিয় ব্র্যান্ড Samsung, হোয়াটসঅ্যাপের মাধ্যমে একটি কাস্টমার কেয়ার পরিষেবা চালু করেছে। এই পরিষেবার সাহায্যে গ্রাহকরা বাড়ি থেকে না বেরিয়ে Whatsapp এর সাহায্যে তাদের সমস্যার সমাধান করতে পারবেন।

আসলে স্যামসাং গ্রাহকদের সমস্যার তাৎক্ষণিক সমাধানের জন্য সারা দেশে কন্ট্যাক্টলেস কাস্টমার সার্ভিস আরও জোরদার করতে চাইছে। এখন Samsung গ্রাহকদের কাছে অনেকগুলি বিকল্প রয়েছে, যার সাহায্যে তারা সহজেই প্রযুক্তিগত সহায়তা পাবেন। তারা রিমোট সাপোর্ট, লাইভ চ্যাট বা কল সেন্টারের মাধ্যমে অথবা স্যামসাংয়ের ওয়েবসাইট এবং ইউটিউবে “ডু ইট ইওরসেল্ফ” ভিডিও থেকে তাদের প্রযুক্তিগত সমস্যার সমাধান পেতে পারেন।

এই নতুন পরিষেবাটিতে গ্রাহকরা হোয়াটসঅ্যাপে যেকোনো স্যামসাং প্রোডাক্টের জন্য প্রযুক্তিগত সহায়তা পেতে পারে। এছাড়া সার্ভিস সেন্টার সম্পর্কিত তথ্য, রিপেয়ারের স্ট্যাটাস, নতুন অফার ইত্যাদি সম্পর্কেও জানা যাবে, সদ্য কেনা স্যামসাং প্রোডাক্টগুলির জন্য ডেমো এবং ইনস্টলেশন সম্পর্কিত অনুরোধ জানানো যাবে।

আপনি যদি কাস্টমার সার্ভিস রেজিস্ট্রেশন করতে চান, তবে স্যামসাংয়ের হোয়াটসঅ্যাপ সাপোর্ট নম্বর 1800-5-SAMSUNG (১৮০০-৫-৭২৬৭৮৬৪)-এ একটি মেসেজ পাঠাতে পারেন। পরিষেবাটি সকাল ৯টা থেকে বিকেল ৬টা অবধি সপ্তাহের সাত দিনেই উপলব্ধ।

স্যামসাং ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট (কাস্টমার সার্ভিস) সুনীল কুটিনহা বলেছেন, সংস্থাটি গ্রাহক পরিষেবা উন্নত করতে, গ্রাহকসেবার বিকল্প হিসেবে WhatsApp সহায়তা চালু করেছে। তাঁদের বিশ্বাস এতে আরো সহজে গ্রাহকরা তাঁদের সাথে সংযোগ স্থাপন করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥