বিশেষ চমক এবার Sony LinkBuds S ইয়ারফোনে, থাকছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার

Avatar

Published on:

খুব শীঘ্রই আত্মপ্রকাশ করতে চলেছে Sony LinkBuds এর নয়া ভার্সন, যার নাম Sony LinkBuds S। এটি পূর্বসূরীর সাথে সামান্য সাদৃশ্যপূর্ন হলেও এতে থাকতে পারে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং অ্যাম্বিয়েন্ট মোড। উল্লেখ্য, পূর্বসূরী সনি লিংকবাডস একাধিক উন্নততর টেকনোলজির সাথে আসলেও, এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার অনুপস্থিত ছিল। তবে নয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে, আসন্ন সনি লিংকবাডস এস মডেলটি অপেক্ষাকৃত সস্তা হলেও, এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার থাকবে।

শুধু তাই নয়, ডিজাইনগত দিক থেকেও পূর্বসূরীর সাথে এর কিছু পার্থক্য থাকে। জানা গেছে, সনি লিংকবাডস এর মতো আসন্ন ইয়ারফোনটির প্রতিটি ইয়ার টিপের মাঝখানে কোনো ছিদ্র থাকবে না। ফলে বাইরের আওয়াজ ভেতরে প্রবেশ করতে পারবে না। পরিবর্তে এতে থাকবে একটি অ্যাম্বিয়েন্ট মোড, যা ব্যবহার করে ইউজাররা তাদের পছন্দমতো এবং সময়মত বাইরের আওয়াজ শুনতে পারবেন। তাছাড়া এর ইয়ারবাডগুলি ব্যবহারকারীর আচরণ বুঝে এএনসি মোড থেকে অ্যাম্বিয়েন্ট মোডে স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তিত হবে।

বলাই বাহুল্য, আপকামিং লিংকবাডস এস ইয়ারফোনের অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারটি ডিভাইসটিকে ক্রেতাদের কাছে আরও আকর্ষণীয় করে তুলবে। যদিও এএনসি ফিচারের কার্যকারিতা ছাড়াও লিংকবাডস এস গান শোনার ক্ষেত্রেও উন্নততর অডিও এক্সপিরিয়েন্স অফার করবে বলে মনে করা হচ্ছে।

তবে এখনো নতুন Sony LinkBuds S ইয়ারফোনের দাম সংক্রান্ত কোনো তথ্য পাওয়া যায়নি। লিক হওয়া ছবিতে দেখা গেছে এটি গোল্ড, ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে আসছে। উল্লেখ্য, সনি লিংকবাডস ইয়ারফোনের দাম ছিল ১৯০ ডলার (প্রায় ১৫,৫০০ টাকা)।

সঙ্গে থাকুন ➥