TAGG Verve Connect Ultra, Verve Max Buzz: আপনার স্বাস্থ্যের খেয়াল‌ রাখতে লঞ্চ হল নতুন দুটি স্মার্টওয়াচ

Avatar

Published on:

TAGG Verve Connect Ultra Max Buzz Smartwatch launched in India

ভারতে আত্মপ্রকাশ করল TAGG সংস্থার দুটি নতুন স্মার্টওয়াচ। এগুলি হল TAGG Verve Connect Ultra এবং Verve Max Buzz। উভয় স্মার্টওয়াচে রয়েছে ১২০টি স্পোর্টস মোড ও হেলথ ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন TAGG Verve Connect Ultra এবং Verve Max Buzz স্মার্টওয়াচ দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

TAGG Verve Connect Ultra এবং Verve Max Buzz স্মার্টওয়াচ দুটির দাম ও লভ্যতা

ভারতীয় বাজারের ট্যাগ ভার্ভ কানেক্ট আল্ট্রা স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। বেইজ, ব্ল্যাক, ব্লু এবং গোল্ড কালার ভ্যারিয়েন্টে ঘড়িটি বর্তমানে অ্যামাজনে উপলব্ধ। অন্যদিকে ট্যাগ ভার্ভ ম্যাক্স বাজ স্মার্টওয়াচটি কিনতে পাওয়া যাচ্ছে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে। এর দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। ব্ল্যাক, ব্লু, গোল্ড এবং গ্রীন কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ভার্ভ ম্যাক্স বাজ স্মার্টওয়াচ।

TAGG Verve Connect Ultra এবং Verve Max Buzz স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ট্যাগ ভার্ভ কানেক্ট আল্ট্রা স্মার্টওয়াচটি ১.৭৮ ইঞ্চি অলওয়েজ অন অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৬০০ নিট উজ্জ্বলতা এবং ৩৬৮x৪৪৮ পিক্সেল রেজোলিউশন অফার করবে। অন্যদিকে, ট্যাগ ভার্ভ ম্যাক্স বাজ স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ১.৮ ইঞ্চি ডিসপ্লে এবং এটি ৩২০x৩৮৬ পিক্সেল রেজোলিউশন অফার করার পাশাপাশি ৫০০ নিট উজ্জলতা দেবে।

তাছাড়া উভয় স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। সেই সঙ্গে ঘড়ি দুটিতে রয়েছে ইনবিল্ট মাইক্রোফোন এবং লাউডস্পিকার। এমনকি হাতের ঘড়ি থেকে সরাসরি ফোন কল করার জন্য এতে ইনবিল্ট ডায়াল প্যাড উপলব্ধ।

তদুপরি, ট্যাগ কোম্পানির নয়া স্মার্টওয়াচ দুটিতে রয়েছে ১২০টি স্পোর্টস মোড। এর মধ্যে থাকছে ওয়াকিং, রানিং এবং সাইক্লিং ইত্যাদি। এছাড়া ঘড়ি দুটির হেলথ ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হার্ট রেট ট্র্যাকার, SPo2 মনিটর। উপরন্তু ব্যক্তিগত ডেটা সুরক্ষিত রাখার জন্য উভয় স্মার্টওয়াচে পাসওয়ার্ড প্রটেকশন সাপোর্ট করবে। এছাড়া ঘড়িগুলিতে রয়েছে নোটিফিকেশন অ্যালার্ট ,মাল্টিপল রিমাইন্ডার, ফিমেল হেলথ ট্র্যাকার, স্লিপ মনিটর। পাশাপাশি উপস্থিত ২০০টির বেশি ওয়াচফেস। সর্বোপরি, জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য নতুন TAGG Verve Connect Ultra এবং Verve Max Buzz IP67 স্মার্টওয়াচ IP57 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥