Tecno Pova 3 দৈত্যাকার 7000mAh ব্যাটারি ও 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম জানুন

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড টেকনো ফিলিপাইনের মার্কেটে লঞ্চ করলো তাদের লেটেস্ট Tecno Pova 3 হ্যান্ডসেটটি। এই ফোনটি শক্তিশালী ৭,০০০ এমএএইচ ব্যাটারি, ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ এলসিডি ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সাথে এসেছে। আবার Tecno Pova 3-তে একটি মিডিয়াটেকের প্রসেসর এবং ৬ জিবি পর্যন্ত র‍্যাম রয়েছে। চলুন এই নতুন টেকনো হ্যান্ডসেটটির দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

টেকনো পোভা ৩-এর দাম ও লভ্যতা (Tecno Pova 3 Price and Availability)

ফিলিপাইনের মার্কেটে টেকনো পোভা ৩-এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৮,৯৯৯ পেসো (প্রায় ১৩,৩১০ টাকা) এবং টপ-এন্ড ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ৯,৩৯৯ পেসো (প্রায় ১৩,৯০০ টাকা)। এই হ্যান্ডসেটটি ইলেকট্রিক ব্লু, টেক সিলভার এবং ইকো ব্ল্যাক- এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। আশা করা হচ্ছে টেকনো পোভা ৩ খুব শীঘ্রই অন্যান্য দেশের বাজারেও উপলব্ধ হবে।

টেকনো পোভা ৩-এর স্পেসিফিকেশন (Tecno Pova 3 Specifications)

নতুন টেকনো পোভা ৩ ফোনে রয়েছে ৬.৯ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, যা ফুল-এইচডি রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর দ্বারা চালিত। টেকনো পোভা ৩-তে ৪ জিবি /৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি/১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ সম্প্রসারণ করাও সম্ভব। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক হাইওএস (HiOS) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Tecno Pova 3-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা ইউনিট অবস্থান করছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং দুটি ২ মেগাপিক্সেলের সহায়ক লেন্স উপস্থিত রয়েছে। আবার ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Pova 3-এ ৭,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। যদিও সংস্থা এই ডিভাইসের প্যাকেজিং বক্সে একটি ৩৩ ওয়াটের চার্জার অন্তর্ভুক্ত করেছে। এই নয়া টেকনো ফোনে রিভার্স চার্জিং এবং সুপার পাওয়ার সেভিং মোড- এর মতো ব্যাটারি এনহ্যান্সমেন্ট ফিচারও রয়েছে। এছাড়া, Pova 3-এ নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং অডিওর জন্য স্টেরিও স্পিকারও মিলবে।

সঙ্গে থাকুন ➥