Tecno Pova Neo 5G শীঘ্রই বাজারে আসছে, ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম সহ থাকবে ডাইমেনসিটি ৮১০ প্রসেসর

Avatar

Published on:

চলতি বছরের শুরুতে স্মার্টফোন ব্র্যান্ড টেকনো ভারতের বাজারে তাদের Tecno Pova Neo স্মার্টফোনটি লঞ্চ করে। এই হ্যান্ডসেটের প্রধান আকর্ষণ হল এর বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এতে রয়েছে আইপিএস এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। এদেশে আত্মপ্রকাশের কয়েক মাস পরে এবার সংস্থা খুব শীঘ্রই এই ফোনের একটি ৫জি ভ্যারিয়েন্ট বাজারে আনার পরিকল্পনা করছে। আসুন নতুন Tecno Pova Neo 5G সম্পর্কে এখনও অবধি সামনে আসা সকল বিবরণগুলি দেখে নেওয়া যাক।

Tecno Pova Neo 5G শীঘ্রই আসছে বাজারে

রুটমাইগ্যালাক্সি-এর রিপোর্ট অনুযায়ী, আসন্ন টেকনো পোভা নিও ৫জি মডেলটি সম্প্রতি LE6J মডেল নম্বর সহ আইএমএআই (IMEI) ডেটাবেসে উপস্থিত হয়েছে, যা এর আসন্ন লঞ্চের দিকেই ইঙ্গিত করছে। ভারতে ডিভাইসটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের সাথে আসবে বলে জানা গেছে। আগ্রহী গ্রাহকরা এই হ্যান্ডসেটটিকে অরেঞ্জ বা ব্লু- এই দুই কালার অপশনে বেছে নিতে পারবেন।

টেকনো পোভা নিও ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Tecno Pova Neo 5G Expected Specifications)

পোভা নিও ৫জি-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৯ ইঞ্চির পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ স্ক্রিন রেজোলিউশন অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট দ্বারা চালিত হবে এবং হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Pova Neo 5G-তে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে৷ এটি ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট এবং প্যান্থার গেম ইঞ্জিন ২.০ অপ্টিমাইজেশান অফার করবে। Pova Neo 5G ৬টি ৫জি ব্যান্ড এবং ওয়াইফাই ৬ সহ আসবে৷ উল্লেখ্য Tecno Pova Neo-এর এই ৫জি মডেলটি আগামী জুলাই-আগস্টের মধ্যে ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥