Tecno Spark 7 পাওয়ারফুল ৬০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হল

Avatar

Published on:

Tecno বাজেট রেঞ্জে ভারতে একটি চমৎকার ফোন নিয়ে হাজির হল। গত বছরের Spark 6 স্মার্টফোনের উতরসূরি হিসেবে সংস্থাটি গতকাল এদেশে Spark 7 লঞ্চ করেছে। টেকনো স্পার্ক ৭ এর বিশেষত্বের মধ্যে রয়েছে শক্তিশালী ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল এআই ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম ও অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের লেটেস্ট ভার্সন। চলুন ফোনটির অন্যান্য স্পেসিফিকেশন ও দাম সর্ম্পকে জেনে নেওয়া যাক।

Tecno Spark 7 এর দাম

টেকনো স্পার্ক ৭ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। ফোনটির ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৬,৯৯৯ টাকা। আবার ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে কেনার জন্য ৭,৯৯৯ টাকা খরচ করতে হবে। ফোনটি ম্যাগমেট ব্লু, মরফিয়াস ব্লু ও স্প্রুস গ্রীন কালার অপশনে পাওয়া যাবে। টেকনো স্পার্ক ৭ অ্যামাজনে আগামী ১৬ এপ্রিল থেকে ক্রয়ের জন্য উপলব্ধ হবে।

Tecno Spark 7 এর স্পেসিফিকেশন ও ফিচার

টেকনো স্পার্ক ৭ স্মার্টফোনটি ৬.৫৩ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে সহ এসেছে। এটি এইচডি+ (৭২০x১৬০০ পিক্সেল) রেজোলিউশন সাপোর্ট করবে। ফোনে মিডিয়াটেক হেলিও এ২৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। সেইসঙ্গে থাকছে ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি পেয়েছে। এটি ১০ শুধুমাত্র ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনের ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যাবে। টেকনোর দাবি, এই ব্যাটারি ৩০ দিনের বেশি স্টান্ডবাই টাইম অফার করবে।

ফটোগ্রাফির জন্য ফোনে রিয়ার ক্যামেরা সেটআপে এলইডি ফ্ল্যাশ সহ ১৬ মেগাপিক্সেল রেজোলিউশনের দুটি সেন্সর দেখা যাবে। সেলফি ও ভিডিও কলের জন্য থাকছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ এর ওপরে হাইওস ৭.৫ ইউজার ইন্টারফেসে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥