Tecno Spark 7T সবচেয়ে সস্তায় 48 মেগাপিক্সেল ক্যামেরার সাথে ভারতে আসছে

Avatar

Published on:

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে Tecno Spark 7 Pro। তবে বাজেট স্মার্টফোন নির্মাতাটি, Tecno Spark 7T নামে আরও একটি ফোন এদেশে আনতে চলেছে। আগামী সপ্তাহেই এই ফোনটি ভারতে লঞ্চ হবে বলে জানা গেছে। জনপ্রিয় একজন টিপস্টার দাবি করেছেন, Tecno Spark 7T ভারতের সবচেয়ে সস্তা 48MP ক্যামেরার ফোন হবে। আসুন নতুন এই ফোন সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Tecno Spark 7T এর দাম (সম্ভাব্য)

Tecno-র তরফে যদিও তাদের আসন্ন ফোন সম্পর্কে কিছুই জানানো হয়নি। তবে সূত্র মারফত আমরা জানতে পেরেছি, এই ফোনটি 9,500 টাকার কমে ভারতে আসবে। এতে 4GB র‌্যাম ও 64GB স্টোরেজ থাকবে। প্রসঙ্গত Tecno Spark 7 Pro এর দাম শুরু হয়েছে 9,999 টাকা থেকে।

Tecno Spark 7T এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারের কথা বিশ্বাস করলে, Tecno Spark 7T ফোনে 6.52 ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি স্ক্রিন দেখা যাবে। এই ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ। ডিসপ্লের নিচে হালকা বেজেল থাকবে। ফোনটি Mediatek প্রসেসর সহ আসবে। এতে মাইক্রো এসডি কার্ড স্লট থাকবে।

আবার Tecno Spark 7T ফোনে 48MP ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যেতে পারে। যদিও এর অন্য দুটি ক্যামেরা সম্পর্কে কিছু জানা যায়নি। ফোনটি 6,000mAh ব্যাটারি সহ আসার সম্ভাবনা প্রবল। এতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে Android 11।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥