১০ হাজার টাকার কমে বিশাল বড় ব্যাটারি সহ ভারতে এল Tecno Spark Power 2

Avatar

Published on:

৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে ভারতে লঞ্চ হল Tecno Spark Power 2। এই ফোনের দাম শুরু হয়েছে ৯,৯৯৯ টাকা। এত শক্তিশালী ব্যাটারির সাথে এই রেঞ্জে এটাই সবচেয়ে কম দামি ফোন। টেকনো স্পার্ক পাওয়ার ২ আইস জাদাইট এবং মিস্টি গ্রে কালারে পাওয়া যাবে। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কোয়াড রিয়ার ক্যামেরা, ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি ২২ প্রসেসর দেওয়া হয়েছে। আসুন Tecno Spark Power 2 এর উপলব্ধতা ও স্পেসিফিকেশন জেনে নিই।

Tecno Spark Power 2: দাম

ভারতে টেকনো স্পার্ক পাওয়ার ২ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা। ভারতে এই ফোন Flipkart থেকে পাওয়া যাবে। এই ফোনের প্রথম সেল ২৩ জুন অনুষ্ঠিত হবে। ভারতে এই ফোনটি Redmi 8A Dual, Realme Narzo 10A এবং Infinix Hot 9 Pro কে টেক্কা দেবে।

Tecno Spark Power 2: স্পেসিফিকেশন

ফ্লিপকার্ট থেকে পাওয়া তথ্য অনুসারে টেকনো স্পার্ক পাওয়ার ২ ফোনে ৭ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ১৬৪০x৭২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ফোনের ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। ফোনটি মিডিয়াটেক হেলিও পি ২২ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও এতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা উপলব্ধ। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও এআই লেন্স। সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরায় বোকেহ এফেক্ট, এআর মোড, গুগল লেন্স, এআই বিউটি, প্যানোরামা এর মত ফিচার উপলব্ধ। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই ফোনের ব্যাটারি চারদিন ব্যাকআপ দেবে। এই ফোনটি ১০ মিনিট চার্জ করলে ৩ ঘন্টা চালানো যাবে।

সঙ্গে থাকুন ➥