Apache, Ntorq দের নিয়ে মধ্য আমেরিকায় ঘাঁটি গড়ছে TVS, পঞ্চাশের বেশি ডিলারশিপ খুলবে

Published on:

দেশের পর এবার বিদেশের মাটিতে ব্যবসা বাড়াতে তৎপর TVS Motor Company। এই মর্মে আন্তর্জাতিক কোম্পানি Grupo Q-এর সহায়ক সংস্থা Activa Motors SA-র সাথে জোটবদ্ধ হওয়ার কথা ঘোষণা করল TVS। মধ্য আমেরিকার দেশ নিকারাগুয়া ও কোস্টারিকায় ব্যবসার সম্প্রসারণ করার উদ্দেশ্যেই এই পদক্ষেপ। দুটি সংস্থার চুক্তি অনুযায়ী সে দেশে বিক্রি বাড়াতে, পরিষেবা দিতে, যন্ত্রাংশের সরবরাহ এবং গ্রাহকদের সঙ্গে সম্পর্ক গড়তে ভারতীয় কোম্পানিটিকে সাহায্য করবে Activa Motors SA। মার্কিন সংস্থার হাত ধরে মধ্য আমেরিকায় নিজেদের ব্যবসার আরো শ্রীবৃদ্ধি ঘটবে বলে আশাবাদী TVS Motor।

অ্যাক্টিভা মোটর্স এসএ, নিকারাগুয়া ও কোস্টা রিকায় ৩টি ফ্ল্যাগশিপ আউটলেট এবং ৫০টি ডিলারশিপ খুলতে টিভিএস মোটরকে সহায়তা করবে। যদিও মধ্য আমেরিকার বেশ কয়েকটি দেশে ইতিপূর্বে টু-হুইলার প্রস্তুতকারী সংস্থাটির যথেষ্টই ভালো উপস্থিতি রয়েছে। যেমন গুয়াতেমালা, এল সালভাদোর এবং হন্ডুরাসে সংস্থার বেশ কয়েকটি শোরুম বর্তমান।

নিকারাগুয়া ও কোস্টারিকায় TVS Apache RTR 200 4V, Apache RTR 160 4V, Apache RTR 160 2V, Stryker 125, Raider 125, HLX 150 5S ও Neo NX মডেলগুলি বিক্রির তালিকায় রাখা হবে বলে জানানো হয়েছে। এছাড়াও TVS Ntorq 125 স্কুটারটিও বিক্রি করা হবে।

এই প্রসঙ্গে টিভিএস মোটর (TVS Motor)-এর সভাপতি (আন্তর্জাতিক ব্যবসা) আর দিলীপ (R Dilip) বলেছেন, “মধ্য আমেরিকা টিভিএস মোটর কোম্পানির জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার। আমরা গ্রুপো কিউ (Grupo Q)-এর সাথে হাত মেলাতে পেরে উচ্ছ্বসিত। যা দেশের অটোমোবাইল শিল্পে একটি দৃঢ় পদক্ষেপ। এই জোট, মধ্য আমেরিকার বাজারে টিভিএস মোটরের উপস্থিতি উল্লেখযোগ্য হারে বাড়াতে সাহায্য করবে। এর ফলে আমরা আমাদের সেরা প্রোডাক্ট সরবরাহের পাশাপাশি ক্রেতাদের সন্তোষজনক অভিজ্ঞতা দিতে সক্ষম হবো।”

দিলীপ আরও যুক্ত করেছেন, “গ্রুপো কিউ (Grupo Q)-এর রয়েছে বাজার খতিয়ে দেখার অভিজ্ঞতা এবং রিটেইল ফাইন্যান্সিং ক্ষমতা যা নিকারাগুয়া ও কোস্টারিকায় আমাদের ব্যবসা সম্প্রসারণে বিশেষ সহায়ক হবে। সেদেশের গ্রাহকদের চাহিদা পূরণ করতে টিভিএস নিজের সেরা প্রোডাক্ট এবং সার্ভিসের পাশাপাশি টু-হুইলারের নানাবিধ যন্ত্রাংশ সরবরাহ করবে।”

সঙ্গে থাকুন ➥