কমের মধ্যে ভাল মাইলেজের স্কুটার খুঁজছেন? TVS Jupiter কিনতে চাইলে এবার অতিরিক্ত খরচ হবে

Avatar

Published on:

বাজেট কম থাকলে আর মাইলেজকে বেশি প্রাধান্য দিলে ভরসাযোগ্য স্কুটারগুলির মধ্যে প্রথমদিকেই নাম আসে TVS Jupiter রেঞ্জের। 110cc ও 125cc ইঞ্জিন ভ্যারিয়েন্টে উপলব্ধ এই ফ্যামিলি স্কুটার। ভারতে জনপ্রিয়তার নিরিখে Honda Activa-র পরেই TVS Jupiter। চলতি মাসে প্রায় প্রতিটি দু’চাকা গাড়ির দাম বাড়িয়েছে টিভিএস৷ মূল্যবৃদ্ধির তালিকায় নাম রয়েছে জুপিটারেরও।

TVS Jupiter 110-এর নতুন দাম শুরু হচ্ছে ৬৮,৫৭১ টাকা থেকে‌‌। আর Jupiter 125-এর নয়া মূল্য ৭৮,১৭৫ টাকা থেকে শুরু। মে থেকেই এই দাম কার্যকর হয়েছে। ভ্যারিয়েন্ট অনুযায়ী স্কুটারগুলি কিনতে কত খরচ হবে, সেই তথ্য নীচে দেওয়া হল।

TVS Jupiter 110 New Price

জুপিটার ১১০ মোট ছয়টি ভ্যারিয়েন্টে উপলব্ধ। তার মধ্যে সবচেয়ে প্রিমিয়াম ZX SmartXonnect মডেলের এখন দাম ৭৯,৩৪৬ টাকা। আগে ছিল ৭৭,৯৭৩। এরপরে ZX Disc ভ্যারিয়েন্টের দাম ৭৭,৯৭৩ টাকা থেকে বেড়ে ৭৯,৩৪৬ টাকা হয়েছে‌।

এছাড়া, জুপিটার ১১০-এর শিট মেটাল হুইলস, বেস, এবং জেডএক্স ভ্যারিয়েন্ট কিনতে গেলে এবার থেকে খরচ হবে যথাক্রমে ৬৮,৫৭১ টাকা, ৭১,৫৭১ টাকা, ও ৭৫,৫৪৬ টাকা। দাম বাড়লেও এই স্কুটারে কোনও আপডেট দেওয়া হয়নি।

TVS Jupiter 125 New Price

টিভিএস জুপিটার ১২৫ তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়। ডিস্ক ভ্যারিয়েন্টের দাম বাড়িয়ে ৮৫,০৭৫ টাকা করা হয়েছে‌ আর ড্রাম ও ড্রাম অ্যালয়ের আপডেটেড প্রাইস যথাক্রমে ৭৮,১৭৫ টাকা ও ৮০,৬২৫ টাকা। উল্লেখ্য, এগুলি এক্স-শোরুমের দাম৷ শহরভেদে পৃথক হবে‌।

সঙ্গে থাকুন ➥