দক্ষিণ আফ্রিকায় ৩০টি নতুন শোরুম খুলল TVS, চাপে চীনা বাইক সংস্থাগুলি

Avatar

Published on:

দক্ষিণ আফ্রিকার মোটরসাইকেলের বাজার ধরার লক্ষ্যে ইটিজি লজিটিক্স (ETG Logitics) এর সঙ্গে গাঁটছড়া বাঁধার কথা ঘোষণা করেছে টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company)। দক্ষিণ আফ্রিকায় টিভিএস-এর ৩০টি শোরুম পরিচালনা করবে ইটিজি লজিটিক্স। এছাড়া চুক্তির অধীনে টিভিএস-এর গ্রাহকদের বিক্রয় পরবর্তী পরিষেবা, যন্ত্রাংশের যোগান ও রক্ষণাবেক্ষণ করবে ইটিজি লজিটিক্স। পাশাপাশি জোহানেসবার্গে একটি প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তুলবে ওই সংস্থা।

টিভিএস-এর প্রেসিডেন্ট (আর্ন্তজাতিক ব্যবসা) আর দিলীপ বলেছেন, আফ্রিকা, দক্ষিণ পূর্ব এশিয়ার, ভারতীয় উপমহাদেশ, লাতিন আমেরিকা, এবং মধ্যপ্রাচ্য মিলিয়ে ৭০টি দেশের বাজারে আমরা মোটরসাইকেল বিক্রি করি। এর ফলে বিশ্বজুড়ে আমাদের ব্যবসা গভীরভাবে প্রসারিত। “দক্ষিণ আফ্রিকায় ব্যবসা আরও সমৃদ্ধ করার লক্ষ্যে ইটিজি লজিটিক্স-এর মতো স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে হাত মেলাতে পেরে আমরা আনন্দিত।”

দিলীপ যোগ করে বলেন, “দক্ষিণ আফ্রিকা আমাদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বাজার এবং ইটিজি লজিটিক্স-এর বিস্তৃত ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক, অভিজ্ঞতা ও বাজারের জ্ঞান, এবং মূল্যবোধ, তাদেরকে আদর্শ কৌশলগত অংশীদার করে তোলে। এমন সংস্থার সঙ্গে টিভিএস গাঁটছড়া বাঁধার ফলে দক্ষিণ আফ্রিকার গ্রাহকেরা বেস্ট-ইন ক্লাস ও প্রোডাক্ট ও অনন্য অভিজ্ঞতা পাবেন।”

টিভিএস আরও জানিয়েছে, দক্ষিণ আফ্রিকার বাজারে Apache ও HLX Series-এর মোটরসাইটেল, Ntorq 125 স্কুটার ও Duramax Cargo থ্রি-হুইলার লঞ্চ করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥