এক প্ল্যানেই চলবে পরিবারের ৫ জনের কানেকশন, Vi আনলো RedX ফ্যামিলি প্ল্যান

Avatar

Published on:

পোস্টপেইড গ্রাহকদের কথা চিন্তা করে ভোডাফোন-আইডিয়া (Vodafone-Idea) বা সংক্ষেপে ভিআই (Vi) বাজারে তাদের নতুন রেডএক্স ফ্যামিলি প্ল্যান (RedX Family Plan) নিয়ে হাজির হল। অবশ্য একটি নয়, বরং এক্ষেত্রে তারা দুটি রিচার্জ প্ল্যান প্রকাশ্যে এনেছে, যা একই পরিবারভুক্ত একাধিক সদস্যের প্রয়োজন মেটাতে সক্ষম। ১,৬৯৯ ও ২,২৯৯ টাকায় ভিআইয়ের এই নতুন রেডএক্স ফ্যামিলি প্ল্যানগুলি পরিবারে যথাক্রমে তিন ও পাঁচজন সদস্যের চাহিদা পূরণ করবে। সংস্থার ওয়েবসাইট থেকে গ্রাহকেরা উক্ত প্ল্যানদুটি রিচার্জ করতে পারবেন।

Vi -এর ১,৬৯৯ টাকার RedX ফ্যামিলি প্ল্যান

এই প্ল্যান রিচার্জের ফলে সর্বোচ্চ ৩টি কানেকশন ব্যবহার করা সম্ভব। প্ল্যানটি অফুরন্ত লোকাল, এসটিডি (STD) ও ন্যাশনাল রোমিং কল, আনলিমিটেড ইন্টারনেট ডেটা ও মাসিক ৩,০০০ এসএমএস প্রেরণের সুবিধা সহ এসেছে। এছাড়া প্ল্যানটি রিচার্জ করলে অতিরিক্ত হিসেবে একবছরের নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম (Amazon Prime) ও ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) ভিআইপি (VIP) সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া ভিআই মুভিজ অ্যান্ড টিভির (Vi Movies & TV) ফ্রি অ্যাক্সেস তো রইলোই!

Vi -এর ২,২৯৯ টাকার RedX ফ্যামিলি প্ল্যান

পূর্বোক্ত রিচার্জ বিকল্পের সমস্ত পরিষেবা আলোচ্য প্ল্যানে উপলব্ধ। অর্থাৎ এখানেও আনলিমিটেড ভয়েস কলিং, ডেটা ব্যবহার এবং একাধিক ওটিটি (OTT) প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। তবে ১,৬৯৯ টাকার প্ল্যান রিচার্জের ফলে ৩টি কানেকশন ব্যবহারের সুযোগ মিললেও, আলোচ্য প্ল্যান সর্বোচ্চ ৫টি কানেকশন ব্যবহারের ছাড়পত্র দেবে।

জানিয়ে রাখি, Vi-এর নতুন RedX রিচার্জ প্ল্যানগুলি ব্যবহারের একটি শর্ত রয়েছে। গ্রাহকেরা অন্তত ৬ মাস প্ল্যান দুটি ব্যবহার করতে বাধ্য হবেন। এই ৬ মাসের বাধ্যতামূলক ব্যবহারকাল শেষ না হওয়া পর্যন্ত গ্রাহকেরা কোনভাবেই পরিষেবা ত্যাগ করতে পারবেন না। মেয়াদ শেষ হওয়ার আগেই পরিষেবা ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য তাকে জরিমানা হিসেবে ৩০০০ টাকা জমা করতে হবে।

উপরের অফার দুটি ছাড়া ভিআই (Vi) একটি আন্তর্জাতিক রোমিং রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। ২,৯৯৯ টাকার এই প্যাকেজ ৭ দিনের মেয়াদসীমা সহ এসেছে। এটি বছরে ৪টি নিঃশুল্ক এয়ারপোর্ট লাউঞ্জ অ্যাক্সেসের সুবিধা দেবে। এছাড়া প্যাকেজটি বিশেষ আইএসডি (ISD) মূল্যের সঙ্গে এসেছে যা মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রিটেন সহ মোট ১৪টি দেশের ক্ষেত্রে কার্যকর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥