লঞ্চের আগে শুরু হল Vivo S15e এর রিজার্ভেশন, আসছে Exynos 1080 প্রসেসরের সাথে

Avatar

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড ভিভো আজ চীনে Vivo S15 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার করতে পারে। জানা গেছে এই লাইনআপে Vivo S15, Vivo S15 Pro এবং Vivo S15e- এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে। ইতিমধ্যেই মডেলগুলি সম্পর্কে একাধিক তথ্য জনসমক্ষে এসেছে। তবে লঞ্চের আগে এখন সংস্থার তরফে আনুষ্ঠানিকভাবে আসন্ন Vivo S15e হ্যান্ডসেটের জন্য চীনের ই-কমার্স ওয়েবসাইট জেডি.কম (JD.com)-এ অনলাইন রিজার্ভেশন প্রক্রিয়া চালু করা হল। সাইটের রিজার্ভেশন পেজে ভিভো Vivo S15e- এর কয়েকটি প্রধান স্পেসিফিকেশনও নিশ্চিত করেছে।

Vivo S15e- এর রিজার্ভেশন প্রক্রিয়া চালু হল

জেডি.কম (JD.com) থেকে জানা গেছে যে, আপকামিং ভিভো এস১৫ই স্যামসাংয়ের ৫ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত এক্সিনস ১০৮০ চিপসেট দ্বারা চালিত হবে। এই চিপসেটটি গত বছরের ফ্ল্যাগশিপ ফোন, ভিভো এক্স৭০ প্রো-এর চীনা ভ্যারিয়েন্টে ব্যবহৃত হয়েছিল, যা আনটুটু (Antutu) বেঞ্চমার্কিং সাইটে ৭,০০,০০০-এর বেশি স্কোর লাভ করেছিল।

এছাড়া, রিজার্ভেশন পেজের মাধ্যমে আপকামিং ভিভো এস১৫ই-এর মেমরি কনফিগারেশন, চার্জিং স্পিড, কালার ভ্যারিয়েন্ট এবং ক্যামেরা সেটআপের মতো বিবরণ প্রকাশ্যে এসেছে। জানা গেছে যে, ভিভো এস১৫ই ব্ল্যাক, ব্লু এবং পিচ- এই তিনটি আকর্ষণীয় কালার ভ্যারিয়েন্টে বাজারে উপলব্ধ হবে।

এছাড়া Vivo S15e-এ সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়েছে। ডিভাইসটি ভিভোর ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সলিউশনের সাথে আসবে বলে জানা গেছে, যা ২০ মিনিটের মধ্যে ব্যাটারিকে ফুল চার্জ করে দেবে। সবশেষে, সংস্থা জানিয়েছে, Vivo S15e ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ আসবে, যার সাহায্যে ডায়নামিক ডেপ্থ এবং দুর্দান্ত ডিটেল সহ বাস্তবসম্মত ছবি তোলা যাবে।

প্রসঙ্গত, সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্টে Vivo S15e-এর স্পেসিফিকেশন সংক্রান্ত যে সব তথ্য ফাঁস হয়েছিল, তারমধ্যে উল্লেখিত তথ্যগুলি সত্য বলে প্রমাণিত হয়েছে। গত সপ্তাহে প্রকাশিত এই রিপোর্টে আরও উল্লেখ করা হয়েছে যে, Vivo S15e-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪ ইঞ্চির ফুল-এইচডি+ ওয়াটারড্রপ নচ স্টাইল অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যাতে মসৃণভাবে স্ক্রল করা যাবে এবং এতে সেলফি ভিডিও কলিংয়ের জন্য একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও এর ওয়াটার ড্রপ নচের ভেতর দেখতে পাওয়া যাবে। Vivo S15e-এ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিন ওএস ওশান (OriginOS Ocea) অপারেটিং সিস্টেমে রান করবে।

সঙ্গে থাকুন ➥