Vivo T1 Pro 5G, Vivo T1 44W শীঘ্রই বাজারে এন্ট্রি নিচ্ছে, AMOLED ডিসপ্লে সহ থাকবে এই ফিচার

Avatar

Published on:

Vivo তাদের T-সিরিজের অন্তর্গত দুটি নতুন স্মার্টফোন আগামী মাসে বাজারে আনতে চলেছে। এরমধ্যে একটি সংস্থার বিদ্যমান Vivo T1 5G ফোনের দামি ভ্যারিয়েন্ট হবে। সেক্ষেত্রে, এই আসন্ন ডিভাইসগুলি যথাক্রমে Vivo T1 Pro 5G এবং Vivo T1 4G নামে বাজারে আসবে বলে জানা গেছে। সম্প্রতি একটি রিপোর্ট থেকে উল্লেখিত দুটি হ্যান্ডসেটের বেশ কয়েকটি কী-ফিচার আমাদের সামনে এসে গেছে। যার থেকে জানা গেছে, উভয় মডেলই AMOLED ডিসপ্লে এবং লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম ওএস সহ আসবে। যদিও প্রসেসর বা ব্যাটারির ক্ষেত্রে তারতম্য দেখা যেতে পারে বলে দাবি করা হয়েছে রিপোর্টে। চলুন এবার আপকামিং Vivo T1 Pro 5G এবং Vivo T1 4G ফোন দুটির সম্ভাব্য স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

আগামী মাসে আত্মপ্রকাশ করবে চলেছে Vivo T1 Pro 5G এবং Vivo T1 4G

আপকামিং ভিভো টি১ প্রো ৫জি স্মার্টফোনটি লঞ্চ ইভেন্টের মূল আকর্ষণ হতে চলেছে বলে মনে করা হচ্ছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হবে। এতে, সুপার নাইট মোড সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকবে। ফলে এই ফোনের মাধ্যমে কম আলোতেও দুর্দান্ত ফটোগ্রাফি করা যাবে। পাশাপাশি, পূর্ববর্তী একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, টি-সিরিজের এই লেটেস্ট ৫জি ফোনের ফিচার তালিকায়, ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি, ৮-স্তরীয় লিকুইড কুলিং সিস্টেম এবং ১,৩০০ নিট পিক ব্রাইটনেস সহ একটি AMOLED ডিসপ্লে অন্তর্ভুক্ত থাকবে।

অন্যদিকে, টি-সিরিজের অপর একটি আপকামিং হ্যান্ডসেট ভিভো টি১ ৪জি -তেও AMOLED ডিসপ্লে দেখা যাবে। যদিও অন্যান্য স্পেসিফিকেশন পূর্ববর্তী মডেলের তুলনায় ভিন্ন হবে। যেমন, এই ৪জি ফোনকে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরের সাথে নিয়ে আসা হবে। এই হ্যান্ডসেটে হয়তো ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সমর্থন পাওয়া যাবে, যা আমরা বিদ্যমান ভিভো টি১ ৫জি ফোনের দেখেছি। আবার পূর্বসূরির ন্যায় এই আসন্ন মডেলেও ৫,০০০এমএএইচ পাওয়ারের ব্যাটারি ব্যবহার করা হতে পারে। তদুপরি, Vivo T1 Pro এবং Vivo T1 4G উভয় স্মার্টফোনই অ্যান্ড্রোয়েড ১২ ভিত্তিক ফানটাচ কষ্ট ওএস চালিত হবে, বলে জানা গেছে।

তবে ফিচার জানা গেলেও, ডিভাইসগুলির দাম সম্পর্কে কোনো নিশ্চিত তথ্য এখনো পর্যন্ত আমরা পাইনি। যদিও বিদ্যমান ১৫,৯৯০ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে আসা ভিভো টি১ ৫জি ফোনের দামের উপর ভিত্তি করে আসন্ন হ্যান্ডসেট-দ্বয়ের লঞ্চের মূল্য অনুমান করা যেতে পারে। সেক্ষেত্রে ভিভো টি১ প্রো ৫জি ফোনের দাম হয়তো ২৫,০০০ টাকার কাছাকাছি রাখা হবে। একইভাবে, ভিভো টি১ ৪জি ফোনকে বাজেট-রেঞ্জে, অর্থাৎ প্রায় ১৫,০০০ টাকা ‘প্রাইজ ট্যাগ’ এর সাথে লঞ্চ করা হতে পারে। এছাড়া জানা গেছে, আলোচ্য ফোন-দ্বয়কে ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) এবং অন্যান্য অনলাইন চ্যানেলের মাধ্যমে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥