আজ থেকে অফলাইনে ও অনলাইনে বিক্রি শুরু হল Vivo V20 এর, পাবেন আকর্ষণীয় অফার

Avatar

Published on:

আজ থেকে ভারতে সেল শুরু হল Vivo V20 এর। গত সপ্তাহ এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। Vivo India Online Store ও Flipkart থেকে আজ এই ফোনটি কিনতে পারবেন। আবার অফলাইনেও ভিভো ভি২০ ফোনটি পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর আকর্ষণীয় অফারও উপলব্ধ। Vivo V20 এর কথা বললে এই ফোনটি ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে এসেছে। আবার এই ফোনে পাবেন S-AMOLED ডিসপ্লে, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও সুপার নাইট সেলফি ক্যামেরা।

Vivo V20 এর দাম ও অফার

ভারতে ভিভো ভি২০ ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। এদের দাম যথাক্রমে ২৪,৯৯০ টাকা ও ২৭,৯৯০ টাকা। ফ্লিপকার্টে ফোনটি মিডনাইট জাজ এবং সানসেট মেলোডি কালারে পাওয়া যাচ্ছে।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে Vivo V20 ফোনের ওপর SBI ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ (সর্বোচ্চ ১,৫০০ টাকা) ডিসকাউন্ট পাবে। আবার ১০ শতাংশ (সর্বোচ্চ ১,০০০ টাকা) ছাড় দেওয়া হবে SBI ডেবিট কার্ড গ্রাহকদের। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ২,০৮৩ টাকা থেকে। আবার এক্সচেঞ্জ অফারে পাবেন ১৮,৯০০ টাকা পর্যন্ত অফ।

Vivo V20 স্পেসিফিকেশন

ভিভো ভি ২০ ফোনে পাবেন ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস S-AMOLED ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। সাথে দেওয়া হয়েছে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। পাওয়ারের জন্য Vivo V20 ফোনে আছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জার ২.০ টেকনোলজি ও এনএফসি সাপোর্ট আছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড FunTouchOS ১১ ইন্টারফেসে চলবে। Vivo V20 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই তিনটি ক্যামেরা হল- ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা + ২ মেগাপিক্সেল মনো ক্যামেরা। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে আছে ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরায় সুপার নাইট সেলফি, স্লো মো সেলফি, ৪কে সেলফি প্রভৃতি ফিচার আছে।

সঙ্গে থাকুন ➥