আগামীকাল লঞ্চের আগে Vivo V23 5G, Vivo V23 Pro 5G ফোনের দাম ফাঁস, দেখে নিন ফিচারও

Avatar

Published on:

আগামীকাল অর্থাৎ ৫ জানুয়ারি ভারতের বাজারে পা রাখতে চলেছে Vivo V23 সিরিজ। এই সিরিজের অধীনে Vivo V23 ও Vivo V23 Pro – এই দুটি ফোন ভারতে লঞ্চ হতে চলেছে। এর আগে ভিভোর তরফে এই ফোনের একটি টিজার ও প্রমোশনাল ভিডিও সামনে আনা হয়েছিল, তার থেকে এই স্মার্টফোন সিরিজ সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশ্যে আসে। আর এখন লঞ্চের একদিন আগে দেশের এক রিটেলার সংস্থা Vivo V23 ও Vivo V23 Pro স্মার্টফোন দুটির সবকটি কনফিগারেশনের দাম সামনে এনেছে। জানা গেছে এই সিরিজের স্মার্টফোনের দাম শুরু হচ্ছে মাত্র ৩১,৯৯০ টাকা থেকে।

লঞ্চের আগে ফাঁস হল Vivo V23 ও Vivo V23 Pro স্মার্টফোনের দাম

অনলাইন সেলার বিজয় সেলস (Vijay Sales) এর মাধ্যমে ভিভো ভি২৩ ও ভিভো ভি২৩ প্রো ফোন দুটির সমস্ত ভ্যারিয়েন্টের মূল্য সামনে এসেছে। সেখান থেকেই তথ্য নিয়ে জনপ্রিয় টিপস্টার অভিষেক যাদব ভিভোর আসন্ন স্মার্টফোন সিরিজের সবকটি কনফিগারেশনের দামের তালিকাগুলি শেয়ার করেছেন। মনে করা হচ্ছে এই অনলাইন রিটেল সংস্থাটি অনিচ্ছাকৃতভাবে আসন্ন ফোন গুলির দামের তালিকাটি প্রকাশ করে ফেলেছে। কারণ কিছুপরে সেগুলি ডিলিট করে দেওয়া হয়। তবে তার আগে অভিষেক যাদব ওয়েবপেজগুলির স্ক্রিনশট নিয়ে রেখেছিলেন। প্রসঙ্গত এর আগেও ভিভো ভি২৩ সিরিজের ফোন গুলির দাম প্রকাশ এসেছিল, যার সাথে বর্তমানে লিক হওয়া দামগুলির মিল রয়েছে।

Vivo V23 5G ফোনের দাম

ভিভো ভি২৩ ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ৩১,৯৯০ টাকা। আবার ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ৩৫,৯৯০ টাকা।

Vivo V23 Pro 5G ফোনের দাম

ভিভো ভি২৩ ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য হতে পারে ৪১,৯৯০ টাকা। এছাড়া ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৪৫,৯৯০ টাকায় পাওয়া যেতে পারে

জানিয়ে রাখি,Vivo V23 Pro চীনে লঞ্চ হওয়া Vivo S12 Pro স্মার্টফোনটির রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে ভারতের বাজারে আসতে পারে বলে মনে করা হচ্ছে। এই ফোনে ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি+ কার্ভড এজ AMOLED ডিসপ্লে দেখা যেতে পারে। ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। নিরাপত্তার জন্য ডিসপ্লের মধ্যেই এম্বেড করা থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি। অন্যদিকে, বেস মডেল Vivo V23 স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৪৪ ইঞ্চির ফুলএইচডি+ AMOLED ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এছাড়া জানা যাচ্ছে, Vivo V23 স্মার্টফোনটি ভারতের প্রথম মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসরের ফোন হতে পারে এবং প্রো ভ্যারিয়েন্টে ব্যবহার করা হতে পারে আরও শক্তিশালী মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেটটি।

সঙ্গে থাকুন ➥