Vivo Y15s: ভিভোর ইতিহাসে প্রথমবার! নতুন ফোন আসছে MediaTek-এর এই প্রসেসরের সাথে

Avatar

Published on:

গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে Vivo V2120A মডেল নম্বরের একটি অচেনা স্মার্টফোন স্পট করা হয়েছে। গিকবেঞ্চের লিস্টিং থেকে ফোনটির নামধাম জানা যায়নি। তবে এক রিপোর্ট দাবি করেছে, Vivo V2120A মডেল নম্বরটি নাকি IMEI ডেটাবেসে Vivo Y15s-এর সাথে লিস্টেড রয়েছে। সুতরাং, পারফরম্যান্স পরীক্ষার জন্য গিকবেঞ্চে হাজির হওয়া Vivo V2120A ফোনটি যে আদতে Vivo Y15s, সেই নিয়ে কোনও সন্দেহ থাকলো না।

গিকবেঞ্চের লিস্টিংয়ে দেখা গিয়েছে, MT6765V মডেল নম্বরের প্রসেসর সহ আসবে Vivo Y15s। এই মডেল নম্বরটি MediaTek Helio G35 চিপকেই ইঙ্গিত করছে। অক্টা-কোর এই চিপসেটে রয়েছে ১.৮০ গিগাহার্টজ ও ২.৩০ গিগাহার্টজের চারটি করে কোর।

প্রসঙ্গত, এর আগে ভিভো এই প্রসেসরের কোনও স্মার্টফোন লঞ্চ করেনি। এর ফলে Y15s, MediaTek Helio G35 প্রসেসর-সহ ভিভোর প্রথম স্মার্টফোন হিসেবে আত্মপ্রকাশ করবে।

এই প্রসেসরের সাথে দেওয়া হয়েছে ২ জিবি র‌্যাম। যদিও এটি আরও মেমরি ভ্যারিয়েন্টে আসবে বলে ধরে নেওয়া যায়। ভিভো ওয়াই১৫ এস অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে। সিঙ্গেল কোর ও মাল্টি কোর টেস্টে ১৫০ ও ৫৪৯ পয়েন্ট স্কোর করেছে ভিভো ওয়াই১৫ এস।

গিকবেঞ্চ থেকে ভিভো ওয়াই১৫ এস সম্পর্কে এই তথ্যগুলিই সামনে এসেছে। আশা করা হচ্ছে ফোনটিকে শীঘ্রই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং অন্যান্য স্পেসিফিকেশন সামনে আসবে। যাইহোক, ভিভো ওয়াই১৫ এস শীঘ্রই লঞ্চ হবে বলে আমাদের অনুমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥