ভারতে লঞ্চের আগেই Vivo Y72 5G ও Vivo V21 5G ফোনের দাম ফাঁস, আসছে Vivo Watch

Avatar

Published on:

ভারতে যে খুব শীঘ্রই Vivo Y72 5G (ভিভো ওয়াই ৭২ ৫জি) ফোনটি লঞ্চ হতে চলেছে তা আমরা কয়েকদিন আগেই জানিয়েছি। তবে এই 5G ফোনের সাথে Vivo V21 Pro (ভিভো ভি ২১ প্রো) নামের আরেকটি ফোন ভারতে পা রাখতে পারে বলে জল্পনা শুরু হয়েছে। যদিও এখনো পর্যন্ত সংস্থার তরফে এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। তবে ভিভো ওয়াই ৭২ ৫জি ও ভিভো ভি ২১ প্রো হ্যান্ডসেট দুটির দাম সম্প্রতি ফাঁস হয়েছে। রিপোর্ট অনুযায়ী, এই ফোনদুটির ২৩ হাজার টাকা থেকে ৩৩ হাজার টাকার মধ্যে ভারতে লঞ্চ হতে পারে। এছাড়া Vivo Watch শীঘ্রই আসতে পারে বলে রিপোর্টে দাবি করা হয়েছে।

Vivo Y72 5G এবং Vivo V21 Pro-এর দাম ফাঁস

ভিভো ওয়াই ৭২ ৫জি ফোনটি, আগামী ১৫ই জুলাই ভারতে লঞ্চ হতে পারে বলে অনুমান করা হচ্ছে। এই ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হতে পারে ২২,৯৯০ টাকা। আবার ক্রেতারা এই ফোনের সাথে ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং Reliance Jio-র তরফে ১০,০০০ টাকার বেনিফিট পেতে পারেন।

আবার 91Mobile-এর এই রিপোর্টে আরও বলা হয়েছে, ভিভো ভি ২১ প্রো, জুলাইয়ের শেষের দিকে লঞ্চ হতে পারে। এই ফোনটির লঞ্চ প্রাইস (মূল্য) রাখা হতে পারে ৩২,৯৯০ টাকা।

Vivo Y72 5G এবং Vivo V21 Pro-এর স্পেসিফিকেশন

যেহেতু ভিভো ওয়াই ৭২ ৫জি কয়েক মাস আগেই থাইল্যান্ডে লঞ্চ হয়েছে, তাই ফোনটির ফিচার আমাদের জানা। ফোনটি ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল, এসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৬%), অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ এসওসি, ৮ জিবি LPDDR4x র‌্যাম এবং ১২৮ জিবি UFS 2.1 স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। এছাড়া ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

অন্যদিকে ভিভো ভি ২১ প্রো ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে তেমন কিছু জানা যায়নি। তবে আশা করা যায় এই ফোনে ৫জি কানেক্টিভিটি থাকার পাশাপাশি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল বা কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে।

Vivo Watch শীঘ্রই লঞ্চ হতে পারে

রিপোর্টে বলা হয়েছে, ভিভো শীঘ্রই স্মার্টওয়াচ বিভাগে প্রবেশ করে নিজের প্রোডাক্ট পোর্টফোলিও প্রসারিত করতে চলেছে। সংস্থাটি সম্ভবত বর্তমানে তার পার্টনারদের সাথে এই প্রোডাক্ট সম্পর্কে আলোচনা করছে। সব ঠিকঠাক থাকলে ভিভো ওয়াচ সেপ্টেম্বর মাসে লঞ্চ করা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥