ক্রেতা সন্তুষ্টিতে ভারত সেরা Xiaomi-র Mi Home

Avatar

Published on:

জনপ্রিয় চাইনিজ স্মার্টফোন ব্রান্ড শাওমি (Xiaomi)-এর মুকুটে জুড়লো নয়া পালক। Unomar দ্বারা একটি জাতীয় সমীক্ষায় ভারতীয় উপভোক্তাদের প্রতিক্রিয়ার ওপর ভিত্তি করে শাওমির এমআই হোম (Mi Home) দেশের শ্রেষ্ট এক্সক্লুসিভ স্মার্টফোন রিটেল স্টোরের খেতাব লাভ করেছে। সমীক্ষায় দেখা গিয়েছে যে এদেশের উপভোক্তারা শাওমির রিটেল আউটলেটগুলির প্রতি সবচেয়ে বেশী আকর্ষণ বোধ করছেন। গ্রাহক সন্তুষ্টির বিচারে শাওমির এমআই হোম স্টোর রোমাঞ্চকর অভিজ্ঞতার জন্য প্রথম পছন্দ বলে সমীক্ষায় জানানো হয়েছে।

“Smartphone Retail CSAT Benchmarking Research Report” শিরোনামে Unomer এর সমীক্ষাটি দেশজুড়ে শাওমি, অ্যাপল, স্যামসাং, অপ্পো, ভিভো-র মতো শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডের এক্সক্লুসিভ রিটেল স্টোরে গ্রাহকরা কতটা সন্তুষ্ট তা লক্ষ্য করেই পরিমাপ করা হয়েছে। সমীক্ষাতে যে যে মানদন্ডগুলির ওপর নির্ভর করে গ্রাহক সন্তুষ্টির পরিমান নির্ধারণ করা হয়েছে তা হল — স্টোরের ভেতরের পরিবেশ (ইন্টেরিয়র ডিজাইন), পারচেজ ফাইন্যান্স অপশন, চেকআউট সিস্টেমের গতিশীলতা, কর্মচারীদের ব্যবহারিক জ্ঞান, প্রভৃতি।

Unomer এর সমীক্ষায় উত্তরদাতাদের বিভিন্ন পরিমাপের মানদন্ডের ওপর ভিত্তি করে রেটিং দিতে বলা হয়েছিল, এবং ভারতের এক্সক্লুসিভ স্মার্টফোন রিটেল স্টোরগুলিতে প্রতিটি প্যারামিটারের জন্য শতাংশ গণনা করা হয়েছিল। এমআই হোম স্টোরগুলিতে কর্মচারীদের জ্ঞানের মানদন্ড, বিলিং/চেকআউটের পদ্ধতি, এবং ফাইন্যান্স অপশনের মধ্যে প্রায় ৬২ শতাংশ রেটিং ছিল, যা সমীক্ষা করা অন্যান্য ব্র্যান্ডের রিটেল স্টোরগুলির মধ্যে সর্বোচ্চ৷ উল্লেখ্য, ভারতীয় উপমহাদেশের ১৯টি শহর জুড়ে শাওমির এরকম ৭৫টি স্টোর রয়েছে।

Unomer এর রিপোর্ট প্রকাশিত হওয়ার পর শাওমি ইন্ডিয়ার একজন আধিকারিক, সুনিল বেবি প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেছেন, এমআই ব্র্যান্ড শ্রেষ্ঠত্ব অর্জন অব্যাহত রাখবে এবং ভারতজুড়ে তারা একইভাবে গ্রাহকদের তার সন্তুষ্টি প্রদান করে যাবে। বেবির কথায়, এমআই হোম স্টোরগুলির একটি অনন্য স্থাপত্য নকশা রয়েছে এবং পরিবেশবান্ধব উপকরণ ব্যবহার করে এগুলির নির্মাণকার্য হয়েছে। সেইসঙ্গে শাওমির দুর্দান্ত কর্মী ও দুর্দান্ত প্রোডাক্টের মিশেল ভারতীয় গ্রাহকদের সেরা অভিজ্ঞতা দিতে সর্বদা সচেষ্ট।.

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥