৭৫০০ টাকায় নতুন LED Smart TV, নতুন বছরে বাম্পার অফার দিচ্ছে Flipkart

এই টিভিটি কেনার সময় পুরোনো টিভি বদল করলে ৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে, যার সুবাদে আপনি মাত্র ১৪৯৯ টাকায় নতুন বছরের শুরুতেই এই টিভিটি ঘরে আনতে পারবেন

আপনি যদি নববর্ষের প্রাক্কালে একটি দুর্দান্ত এলইডি স্মার্ট টিভি (LED Smart TV) অত্যন্ত সস্তায় ঘরে আনার পরিকল্পনা করে থাকেন, তবে আপনার জন্য রয়েছে এক দারুণ সুখবর! কারণ ফ্লিপকার্ট (Flipkart) বর্তমানে এলইডি টিভি কেনার ক্ষেত্রে বাম্পার ছাড় দিচ্ছে, এবং সেইসাথে থাকছে বেশ কিছু আকর্ষণীয় অফার, যার পরে অত্যন্ত কম দামে বাড়ি আনা যাচ্ছে বড় স্ক্রিনের টেলিভিশন। এই প্রতিবেদনে আমরা ফ্লিপকার্টে সবচেয়ে সস্তায় উপলব্ধ টিভিটির বিষয়ে আপনাকে বলবো।

৭,৪৯৯ টাকায় কিনুন LED Smart TV

ফ্লিপকার্ট এখন ২৪ ইঞ্চির Thomson R9 এইচডি রেডি এলইডি স্মার্ট টিভিতে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে গ্রাহকরা ৮,০০০ টাকারও কম দামে এই টিভিটি কিনতে সক্ষম হবেন। ক্রেতাদের এই টিভিটি কিনতে হলে এখন মাত্র ৭৪৯৯ টাকা ব্যয় করতে হবে। সেইসাথে অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% আনলিমিটেড ক্যাশব্যাকও পাওয়া যাবে। পাশাপাশি পার্টনার অফারের মাধ্যমে নির্বাচিত কিছু ফার্নিচারের ক্ষেত্রে ৫০০ টাকা ছাড়ের সুযোগ রয়েছে। এছাড়া স্পেশাল প্রাইস অফারের সুবাদে ৫০০ টাকা অতিরিক্ত ছাড় এবং সেইসাথে প্রতি মাসে ২৬০ টাকা ইএমআই দিয়েও এই এলইডি টিভিটি কেনা যেতে পারে।

তবে এখানেই শেষ নয়, এরপর আমরা আপনাদেরকে যে অফারটির কথা বলতে চলেছি সেটি শুনলে আপনাদের চোখ রীতিমতো কপালে উঠতে বাধ্য, কেননা এই অফারের মাধ্যমে আপনারা মাত্র ১৪৯৯ টাকায় এই টিভিটি কিনতে পারবেন! এখন আপনাদের মনে হচ্ছে যে আমরা নিশ্চয়ই মজা করছি, কেননা এত সস্তায় কীভাবে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি কেনা সম্ভব? কিন্তু অবিশ্বাস্য হলেও সত্যি। আসলে কোম্পানি এই টিভিটি কেনার সময় পুরোনো টিভি বদল করলে ৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে, যার সুবাদে আপনি মাত্র ১৪৯৯ টাকায় নতুন বছরের শুরুতেই এই টিভিটি ঘরে আনতে পারবেন।

এবার যে ডিভাইসটিকে নিয়ে এতক্ষণ ধরে কথা হচ্ছে, সেটির স্পেসিফিকেশনের ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক। ২৪ ইঞ্চির এই এইচডি এলইডি টিভিটির রেজোলিউশন ১৩৬৬x৭৬৮ পিক্সেল, ব্রাইটনেস ৩০০ নিটস, এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। টিভিটির ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল ১৭৮°, ফলে দর্শকরা একটি ইমার্সিভ ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স (অর্থাৎ ঘরের যেখানেই বসে থাকুন সেখান থেকেই সমানভাবে দেখা যাবে) অর্জন করতে পারবেন। পাশাপাশি এই স্মার্ট টিভিতে এইচডিএমআই এবং ইউএসবি-এর মতো একাধিক কানেক্টিভিটি অপশন উপস্থিত, যার ফলে আপনি বিভিন্ন পেরিফেরাল ডিভাইস এটির সাথে কানেক্ট করতে পারবেন।