Tecno Camon 18T: সাড়ে 12 হাজার টাকার মধ্যে 48MP সেলফি ক্যামেরার ফোন লঞ্চ করল টেকনো

Tecno Camon 18T এর দাম ২৮,৯৯৯ পাকিস্তানি রুপি, টাকার অঙ্কে যা প্রায় ১২,৩৭২

tecno-camon-18t-launched-rupee-28999-with-48mp-selfie-camera-specifications-availability

বাজেট স্মার্টফোন, তাতে আবার ৪৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা৷ শুনতে অবাক লাগলেও টেকনো (Tecno) পাকিস্তানে এমনই এক হ্যান্ডসেট লঞ্চ করেছে। নতুন স্মার্টফোনটির নাম Tecno Camon 18T। দুর্দান্ত সেলফি ক্যামেরা ছাড়াও Helio G85 প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা, এবং পাওয়ারফুল ব্যাটারি, Tecno Camon 18T-এর ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য। ভারতীয় মুদ্রায় ডিভাইসটির দাম প্রায় ১২,৩৭২ টাকা।

টেকনো ক্যামন ১৮টি স্পেসিফিকেশন ও ফিচার (Tecno Camon 18T Specifications, features)

টেকনো ক্যামন ১৮টি ফোনে ৬.৮ ইঞ্চি এলসিডি পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) রেজোলিউশন ও ৫০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। কাটআউটের ভিতরে অবস্থিত ৪৮ মেগাপিক্সেল সেলফির ক্যামেরা ফোনটির হাইলাইটগুলির মধ্যে অন্যতম। টেকনো ক্যামন ১৮টি-এর ব্যাক প্যানেলে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ – একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, এবং একটি ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

Tecno Camon 18T ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর দেওয়া হয়েছে। এটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Tecno Camon 18T-এর পাওয়ার বাটন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসেবে কাজ করবে। এই 4G ফোনে অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড (হাই-ওএস ৮.০) করা আছে।

টেকনো ক্যামন ১৮টি দাম (Tecno Camon 18T Price)

Tecno Camon 18T এর দাম ২৮,৯৯৯ পাকিস্তানি রুপি, টাকার অঙ্কে যা প্রায় ১২,৩৭২। ডিভাইসটি এশিয়ার অন্যান্য দেশগুশিতে কবে লঞ্চ হবে তা এখনও জানা যায়নি। ফোনটি ‌সিরামিক হোয়াইট, ডাস্ক গ্রে এবং আইরিস পার্পেল কালারে বেছে নেওয়া যাবে।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.