Best Jio plans: আজকের যুগেও বেশি মোবাইল Data ব্যবহার করেননা? সস্তায় Recharge সারুন এই 3 প্ল্যানে

Avatar

Published on:

Jio Best Prepaid Plans

আজকালকার সময়েও রোজ মোবাইল ডেটা ব্যবহার করেননা, এমন মানুষ আশেপাশে খুঁজে পাওয়াটা খুব দুরূহ কোনো ব্যাপার নয়। এদিকে ব্রডব্যান্ড কানেকশন আগের তুলনায় সস্তা হয়ে যাওয়ার কারণে কার্যত ঘরে ঘরে WiFi ইনস্টল করার প্রবণতা দেখা যাচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি এই দুই দলের মধ্যে কোনো একটির দিকে থাকেন, আর রিচার্জের জন্য ব্যয়বহুল প্ল্যানগুলির বদলে কোনো সাশ্রয়ী বিকল্প চান, তাহলে আমাদের এই প্রতিবেদন আপনার দারুণ কাজে আসবে। কারণ এখানে আমরা Reliance Jio-র ‘দামে কম মানে ভালো’ ৩টি ভ্যালু প্ল্যান সম্পর্কে কথা বলব, যেগুলিতে টাকা তো বাঁচবেই পাশাপাশি মিলবে দীর্ঘ মেয়াদ, আনলিমিটেড কল অথচ সীমিত ডেটার সুবিধা। আপনি Jio ইউজার হলে ঝটপট নীচের তালিকাটি দেখে নিন…

রিচার্জের টাকা বাঁচাবে এই তিন Jio Value প্ল্যান

১. ১৫৫ টাকার Jio প্ল্যান: এটি সংস্থার সবচেয়ে সস্তা ভ্যালু প্ল্যান যা ২৮ দিনের বৈধতার সাথে আসে। এতে মোট ২ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং মোট ৩০০টি এসএমএসের সুবিধা মেলে। সাথে থাকে জিও টিভি (JioTV), জিও সিনেমা (JioCinema) এবং জিও ক্লাউড (JioCloud)-এর কম্প্লিমেন্টরি অ্যাক্সেস।

২. ৩৯৫ টাকার Jio প্ল্যান: এটি ৮৪ দিনের বৈধতায় মোট ৬ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং মোট ১,০০০টি এসএমএস পাঠানোর বিকল্প দেয়। এছাড়া এই প্ল্যানেও নির্দিষ্ট জিও অ্যাপের কম্প্লিমেন্টরি অ্যাক্সেস পাওয়া যায়।

৩. ১,৫৫৯ টাকার Jio প্ল্যান: এই প্ল্যানটির বৈধতা ৩৩৬ দিন। আর এটি এই দীর্ঘ মেয়াদে মোট ২৪ জিবি ডেটা, আনলিমিটেড কলিং, ৩,৬০০টি এসএমএসের মতো বেসিক বেনিফিটের সাথে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের কম্প্লিমেন্টরি অ্যাক্সেস দেয়।

উল্লেখ্য, ৩৯৫ টাকা এবং ১,৫৫৯ টাকার প্ল্যান রিচার্জ করলে আনলিমিটেড ৫জি (5G) ডেটাও উপভোগ করা যাবে। তবে মনে রাখবেন যে, এই সমস্ত প্ল্যানই কিন্তু কোনো থার্ড পার্টি প্ল্যাটফর্মে রিচার্জের জন্য উপলব্ধ নয় – কেবল সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট বা ‘মাই জিও’ (My Jio) অ্যাপ্লিকেশনের রিচার্জ সেকশন থেকেই এগুলি কাজে লাগানো যাবে।

সঙ্গে থাকুন ➥