মাত্র 5 টাকা খরচে আনলিমিটেড কল, ডেটা এবং আরও অনেক কিছু, Jio-কে বড়সড় টেক্কা দেবে এই Airtel প্ল্যান

Avatar

Published on:

Airtel RS 1799 Prepaid Plan

গ্রাহকদের আকর্ষিত করতে এবং ব্যবসায় টিকে থাকতে, ভারতের দুই শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর Reliance Jio এবং Bharti Airtel একে অপরের সাথে প্রতিনিয়ত প্রতিযোগিতা চালিয়ে যায়। এই কারণে উভয় সংস্থাই এখন গ্রাহকদের নিজেদের বিদ্যমান 4G প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা অ্যাক্সেস করার সুযোগ দিচ্ছে। তাছাড়া প্রায়শ নতুন সস্তা প্ল্যান লঞ্চ করার বিষয়টিও Jio বা Airtel-এর জন্য নতুন কিছু নয়। সেক্ষেত্রে আপনি যদি Airtel সিমের ইউজার হন এবং এই মুহূর্তে আপনার রিচার্জের জন্য কোনো কম টাকার প্ল্যানের প্রয়োজন হয়, তাহলে আজ আমরা আপনাকে দেব সেরা বিকল্পের সন্ধান। আলোচ্য প্ল্যানটির দাম ১,৭৯৯ টাকা, তবে এটি একটি বার্ষিক প্ল্যান হওয়ায় আপনি এতে সস্তায় ডেটা, আনলিমিটেড কল, এসএমএস এবং OTT প্ল্যাটফর্ম ব্যবহার করতে পারবেন। কীভাবে? আসুন জেনে নিই।

Airtel-এর ১,৭৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে পাবেন বিশেষ সুবিধা

এয়ারটেলের ১,৭৯৯ টাকার প্ল্যানটি অনেক সুবিধা নিয়ে আসে। যেমন এতে গ্রাহকদের পুরো এক বছর অর্থাৎ ৩৬৫ দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। আর এর সাথে ইন্টারনেট ব্যবহারের জন্য মেলে পুরো ২৪ জিবি ডেটা; এক্ষেত্রে ডেটা লিমিট শেষ হলে প্রতি এমবি পিছু ৫০ পয়সা করে চার্জ দিতে হবে, তবে এর রিচার্জকারী গ্রাহকরা চাইলে অতিরিক্ত ডেটার জন্য আলাদা করে ভাউচার কিনতে পারেন।

এদিকে এই এয়ারটেল প্ল্যান রিচার্জ করলে সারা বছর বিনামূল্যে আনলিমিটেড কলিং (লোকাল, STD এবং রোমিং – সমস্ত ক্ষেত্রেই) এবং রোজ ১০০টি করে মোট ৩,৬০০টি এসএমএস পাওয়া যায়। অতিরিক্ত সুবিধা বলতে প্ল্যানটিতে গ্রাহকদের ৩ মাসের জন্য ফ্রি Hellotunes, Wynk Music এবং Apollo 27|7 Circle-এর ফ্রি সাবস্ক্রিপশন অফার করে কোম্পানি; এছাড়াও এতে থাকে FASTag রিচার্জে ১০০ টাকা ক্যাশব্যাকের সুবিধা।

এক্ষেত্রে হিসেবে করে দেখলে ১,৭৯৯ টাকা দামী এয়ারটেল প্ল্যানের প্রতিদিনের খরচ ৪.৯২৮ টাকা মানে ৫ টাকারও কম। তাই আপনি যদি টাকা বাঁচাতে চান, তাহলে এই প্ল্যানটি বেছে নিন, এতে করে আপনাকে সুবিধার সাথে আপোষ করতে হবেনা।

সঙ্গে থাকুন ➥