Airtel -এর দৈনিক ৩ জিবি ডেটা প্ল্যানগুলি দেখে নিন, সাথে বিনামূল্যে দেখা যাবে Disney+ Hotstar, Amazon Prime Video

Avatar

Published on:

Airtel Prepaid Plan list 3GB Internet Data check

গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে Jio, Airtel, Vi এখন তাদের বিভিন্ন প্ল্যানের সাথে অনেক বেশি ডেটা অফার করে। সংস্থাগুলি এমন কিছু প্ল্যান নিয়ে এসেছে, যেগুলিতে দৈনিক ৩ জিবি পর্যন্ত ডেটা পাওয়া যায়। এই প্রতিবেদনে আমরা Airtel এর এমনই কিছু সেরা ডেটা প্ল্যানের সম্পর্কে জানাব। আপনার যদি দৈনিক বেশি ডেটা প্রয়োজন হয়, তাহলে এগুলি রিচার্জ করতে পারেন।

Airtel এর ৪৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ৪৯৯ টাকার প্রিপেড প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যায়। এমন পরিস্থিতিতে আপনি যদি বেশি ডেটা ব্যবহারকারী হন, তাহলে ৩ জিবি ডেটা মোবাইলে ব্যবহারের জন্য কম নয়। এছাড়া এয়ারটেলের এই প্ল্যানে প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। দৈনিক ডেটা অর্থাৎ ৩ জিবি ডেটা শেষ হয়ে যাওয়ার পর ইন্টারনেট স্পিড হবে ৬৪কেবিপিএস।

Airtel এর ৬৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন এবং এখানেও প্রতিদিন ৩ জিবি করে ডেটা মেলে। এছাড়া গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবে এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস পাবে। এই প্ল্যানের সাথে ৩ মাসের Disney+ Hotstar ও ১ বছরের Wynk Music সাবস্ক্রিপশন পাওয়া যায়। সাথে রয়েছে ৫৬ দিনের জন্য অ্যামাজন প্রাইমের মোবাইল সাবস্ক্রিপশন।

সঙ্গে থাকুন ➥