HomeটেলিকমAirtel-এর সিম ব্যবহার করেন? এক মাসের ভ্যালিডিটি চান বা 3 মাস, রিচার্জের জন্য সেরা এই প্ল্যানগুলি

Airtel-এর সিম ব্যবহার করেন? এক মাসের ভ্যালিডিটি চান বা 3 মাস, রিচার্জের জন্য সেরা এই প্ল্যানগুলি

বিগত এক দশকে ভারত যেমন ডিজিটাল ইন্ডিয়া হয়ে উঠেছে, তেমনই দেশীয় টেলিকম বাজারেও ব্যাপক পরিবর্তন এসেছে। বর্তমানে টেলিকম কোম্পানিগুলি গ্রাহকদের চাহিদা অনুযায়ী, ভিন্ন ভিন্ন বেনিফিটের অনেক প্রিপেইড প্ল্যান অফার করছে। সেক্ষেত্রে আপনি যদি Bharti Airtel-এর সিম ব্যবহার করেন, তাহলে আপনার কাছে ৩০ দিন থেকে ৯০ দিন পর্যন্ত বৈধতায় রিচার্জের জন্য বহু সস্তা প্ল্যান বিকল্প হিসেবে থাকবে, যার মধ্যে থেকে নিজের জন্য সঠিক প্ল্যানটি বেছে নেওয়াটা একটু কঠিন ও সময়সাপেক্ষ ব্যাপার। তবে আমাদের আজকের এই প্রতিবেদন থেকে আপনার সেই ঝামেলা মিটে যাবে।

আসলে আমরা বৈধতা অনুসারে বেশির ভাগ এয়ারটেল প্রিপেইড প্ল্যানের একটি লিস্ট প্রস্তুত করেছি, যেখানে আপনি সংস্থার এক, দুই এবং তিন মাসের ভ্যালিডিটিওয়ালা সাশ্রয়ী প্ল্যানগুলির বিশদ এক নজরে দেখে নিতে পারবেন।

৩০ দিনের বৈধতায় এই প্ল্যানগুলি অফার করে Airtel

এয়ারটেলের পোর্টফোলিওতে বর্তমানে ৩০ দিনের বৈধতায় মোট তিনটি প্ল্যান আছে যাদের দাম যথাক্রমে ১৯৯ টাকা, ২৯৬ টাকা এবং ৪৮৯ টাকা। এই সমস্ত প্ল্যানেই আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং এয়ারটেল থ্যাঙ্কস (Airtel Thanks) বেনিফিট পাওয়া যায়। ইন্টারনেট অ্যাক্সেসের কথা বললে, এগুলি পুরো ভ্যালিডিটির জন্য যথাক্রমে ৩ জিবি, ২৫ জিবি এবং ৫০ জিবি মোট ডেটা অফার করে।

৬০ দিনের জন্য এই Airtel প্ল্যান বেছে নিতে পারেন

এয়ারটেল কোম্পানি ৫১৯ টাকা দামের একটি প্রিপেইড প্ল্যানের সুবিধা দেয়, যার বৈধতা ৬০ দিন। এটি রিচার্জ করলে দৈনিক ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস ব্যবহার করা যায়। এছাড়া প্ল্যানটি ফ্রি অ্যাপোলো ২৪/৭ সার্কেল (Apple 24/7 Circle) সাবস্ক্রিপশন, হ্যালোটিউনস (HelloTunes) এবং উইঙ্ক মিউজিক (Wync Music)-এর অ্যাক্সেস দেয়।

৯০ দিন মেয়াদী Airtel প্ল্যান

ভারতী এয়ারটেলের ৯০ দিনের বৈধতার প্ল্যানের মূল্য ৭৭৯ টাকা। এটি প্রতিদিন ১.৫ জিবি ডেটার সাথে আনলিমিটেড ভয়েস কল ও ১০০টি প্রাত্যহিক এসএমএস পাঠানোর বিকল্প দেয়। এর অন্যান্য সুবিধা ৫১৯ টাকার প্ল্যানের অনুরূপ।

উল্লেখ্য, ১৯৯ টাকার প্ল্যান ব্যতীত এয়ারটেলের অন্যান্য সমস্ত প্ল্যান রিচার্জ করলে আনলিমিটেড ৫জি ডেটার সুবিধা পাওয়া যেতে পারে।

RELATED ARTICLES

আরও পড়ুন