Jio ও Airtel এর 84 দিনের সেরা প্ল্যান, 168 জিবি ডেটা সহ পাবেন সীমাহীন কলিংয়ের সুবিধা

Avatar

Published on:

Airtel vs Jio Prepaid Recharge Plan

আপনি কি প্রতিমাসে রিচার্জ করতে করতে ক্লান্ত? আপনি এমন রিচার্জ প্ল্যান খুঁজছেন যার সাহায্যে প্রতি মাসে রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পেতে চান? তাহলে আপনাকে বলি Airtel এবং Jio-এর কাছে এমন দুটি দীর্ঘমেয়াদী প্ল্যান উপস্থিত, যেগুলির দাম যথাক্রমে ৮৬৯ টাকা এবং ৮৬৬ টাকা। আর এর সাহায্যে আপনি আপনার সমস্যার সমাধান পেতে পারেন। তবে এই দুটি প্ল্যানের মধ্যে কোনটি আপনার জন্য সেরা, সেটি নির্বাচন করতে আপনার সমস্যা হতে পারে। তাই এই প্রতিবেদনে আমরা Jio ও Airtel এর এই প্ল্যান দুটি সম্পর্কে তুলনামূলক আলোচনা করব, যার মাধ্যমে আপনি নিজের জন্য সঠিক প্ল্যানটি সহজেই বেছে নিতে পারবেন। চলুন এই প্ল্যান দুটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Airtel এর ৮৬৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে ৮৪ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এছাড়াও, এর সাথে আনলিমিটেড ডেটা এবং কলিং সুবিধা দেওয়া হয়। আবার গ্রাহকরা প্রত্যেকদিন ২জিবি ৫জি ডেটা অর্থাৎ মোট ১৬৮ জিবি ডেটা পাবেন। এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে তিন মাসের জন্য অ্যাপেলো ২৪×৭ সার্কেলের অ্যাক্সেস, উইঙ্ক মিউজিক এবং হ্যালো টিউনস-এর সুবিধা পাওয়া যায় সম্পূর্ণ বিনামূল্যে।

Jio -এর ৮৬৬ টাকার প্ল্যান

জিওর ৮৬৬ টাকার প্ল্যানে ৮৪ দিনের ভ্যালিডিটি সহ দৈনিক ২ জিবি ডেটা অফার করা হয়। এছাড়াও, এর সাথে বিনামূল্যে ভয়েস কলের সুবিধাও পাওয়া যায়। আর অতিরিক্ত সুবিধা হিসেবে সংস্থাটি এই প্ল্যানের সাথে তিন মাসের জন্য সুইগী ওয়ান লাইটের সাবস্ক্রিপশন অফার করে। উল্লেখ্য, জিও ওয়েবসাইট বা অ্যাপ থেকে এই প্ল্যানটি রিচার্জ করলে মাই জিও অ্যাকাউন্টে ৫০ টাকা ক্যাশব্যাকও পাওয়া যায়।

Jio এর ৮৬৬ টাকার প্ল্যান বনাম Airtel এর ৮৬৯ টাকার প্ল্যান –

যদিও, এই প্ল্যান দুটিতে প্রদত্ত সুবিধাগুলি অনেকটা একই রকম। তবে, আপনি যদি সারা বছর জুড়ে ওয়েব সিরিজ, খেলা বা সিনেমা দেখার জন্য কোনো প্ল্যান রিচার্জ করতে চান, তাহলে এয়ারটেলের প্ল্যানটি আপনার জন্য সেরা হতে পারে। কারণ, জিওর থেকে মাত্র ৩ টাকা বেশি খরচ করে এয়ারটেলের এই প্ল্যানে ৩ মাসের জন্য ডিজনি প্লাস হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যায়। অন্যদিকে সুইগী ওয়ান লাইট-এর সাবস্ক্রিপশন ছাড়া জিওর প্ল্যানে অতিরিক্ত কোনো সুবিধা মেলে না।

সঙ্গে থাকুন ➥