Jio IPL 2024: বিনামূল্যে সবাই দেখতে পারবে আইপিএল, শুধু রিচার্জ করুন এই দুই প্ল্যান

Avatar

Published on:

JIO Cricket Pack 2024

আগামী 22 শে মার্চ 2024 থেকে শুরু হতে চলেছে ক্রিকেটের সব থেকে বড় ইভেন্ট আইপিএল (IPL)। আর আইপিএলকে (IPL) কেন্দ্র করে ভারতের বৃহত্তম টেলিকম অপারেটর Reliance Jio গতবছরও বেশ কিছু অফার নিয়ে হাজির হয়েছিল। আর এই বছরও তার অন্যথা হচ্ছে না। কারণ, এই ইভেন্ট উপলক্ষে সংস্থাটি 667 টাকা এবং 444 টাকায় দুটি দুর্দান্ত প্ল্যান অফার করছে। এই প্ল্যান দুটি যদিও Jio-র পোর্টফোলিওতে আগে থেকেই আছে, তবে এখন কিছু বিশেষ সুবিধা পাওয়া যাবে। আসুন Jio-র 667 টাকার ও 444 টাকার প্যাকে কি কি বেনিফিট পাওয়া যাবে দেখে নেওয়া যাক।

জিওর আইপিএল অফার (Jio’s IPL Offer)

জিওর 667 প্ল্যানে ব্যবহারকারীরা 90 দিনের জন্য 150 জিবি ডেটা ব্যবহার করতে পারেন। আর জিও তার 444 টাকার প্ল্যানে 60 দিনের জন্য মোট 100 জিবি ডেটা অফার করা হয়।

আপনাকে জানিয়ে রাখি যে, জিওর এই প্যাক দুটি কোনো কম্বো রিচার্জ প্ল্যান নয়, এগুলি শুধুই ডেটা ভাউচার, যা কেবল একগুচ্ছ ডেটা অফার করে। তাই এর সাথে কোনো ভয়েস কল বা এসএমএস-এর সুবিধাও পাওয়া যায় না।

প্রসঙ্গত, ফোনে বা ট্যাবলেটে আইপিএল দেখার জন্য আপনাকে জিও সিনেমা অ্যাপটি ডাউনলোড করতে হবে। যেখানে ব্যবহারকারীরা বিনামূল্যে, এই ইভেন্টের লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারবেন। আইপিএল দেখার জন্য এখনো জিও সিনেমার প্রিমিয়াম সাবস্ক্রিপশন দরকার পড়ে না। কেবলমাত্র দরকার হয় একটি ভালো ইন্টারনেট কানেকশনের। উল্লেখ্য, এখন নন-জিও নম্বর থেকেও ম্যাচ লাইভ দেখা যেতে পারে, আর এর জন্য তাদের অ্যাপে লগ-ইন করতে হবে।

সঙ্গে থাকুন ➥