Jio ইউজারদের লক্ষ্মীলাভ! সারা বছর পাবেন রিচার্জ থেকে মুক্তি, মিলবে দেদার ডেটাসহ নানা সুবিধাও

Avatar

Updated on:

Reliance Jio Best Annual Prepaid Plans

ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি Reliance Jio, তার গ্রাহকদের সন্তুষ্টির নানাবিধ সুবিধা অফার করে থাকে, যার মধ্যে একটি হল সবচেয়ে সস্তায় সর্বোত্তম পরিষেবা দেওয়া। এই সংস্থার পোর্টফোলিওতে প্রচুর প্রিপেইড প্ল্যান বিকল্প হিসেবে রয়েছে, যাতে করে গ্রাহকরা তাদের সুবিধা অনুযায়ী জুতসই রিচার্জ করতে পারেন। সেক্ষেত্রে আপনি যদি Jio সিম ব্যবহারকারী হন এবং এই ব্যস্ত জীবনে বারবার রিচার্জের ঝামেলা এড়াতে একেবারে দীর্ঘমেয়াদী কোন প্ল্যান বেছে নিতে চান, তাহলে আপনার জন্য আজ রয়েছে দু-দুটি সেরা বিকল্পের হদিশ। বর্তমানে Reliance Jio অনেকগুলিই বার্ষিক প্রিপেইড রিচার্জ প্ল্যান উপলব্ধ রেখেছে, কিন্তু আজকের প্রতিবেদনে আমরা যে দুটির কথা বলব সেগুলি লম্বা ভ্যালিডিটির সাথে দৈনিক ডেটা, কল ইত্যাদি চাহিদাও মেটাবে। তাছাড়া এগুলিতে পাবেন আনলিমিটেড 5G ডেটার অ্যাক্সেসও।

একবার রিচার্জে সারা বছর পরিষেবা পাবেন এই দুই Jio প্ল্যানে

১. Jio-র ২,৫৪৫ টাকার প্ল্যান: আজ আমরা যে জিও প্ল্যানগুলির কথা বলছি, তার মধ্যে একটির দাম ২,৫৪৫ টাকা। এই প্ল্যানের বৈধতা ৩৩৬ দিন এবং এতে রোজ ১.৫ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএসের প্রয়োজনীয় বেসিক বেনিফিট পাওয়া যাবে। এর সাথে মিলবে কম্প্লিমেন্টরি জিও অ্যাপের (JioTV, Jio Cinema এবং Jio ক্লাউড) ফ্রি সাবস্ক্রিপশনও।

২. Jio-এর ২,৯৯৯ টাকার প্ল্যান: এটি কোম্পানির সবচেয়ে ব্যয়বহুল রিচার্জ প্ল্যান যার বৈধতা ৩৬৫ দিন অর্থাৎ পুরো এক বছর। এই প্ল্যানে দৈনিক ২.৫ জিবি ডেটা, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল ও রোজ ১০০টি এসএমএস ব্যবহারের সুবিধা পাওয়া যায়। এই প্ল্যানের সাথেও থাকে নির্দিষ্ট কিছু অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনের অপশন। সেক্ষেত্রে আপনি যদি রোজ প্রচুর মোবাইলে এটা ব্যবহার করেন, তাহলে এই প্ল্যানটি আপনার জন্য আদর্শ!

প্রসঙ্গত উল্লেখ্য, জিও, তার ৭তম বর্ষপূর্তি উপলক্ষে সম্প্রতি এই প্ল্যানে সীমিত সময়ের জন্য অতিরিক্ত সুবিধা দেওয়ার কথা ঘোষণা করেছে। ৫ই সেপ্টেম্বর থেকে আগামী ৩০শে সেপ্টেম্বর মানে মাসের শেষদিন অবধি সময়ে ২,৯৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে ২১ জিবি অতিরিক্ত ডেটা (৭ জিবি ডেটার ৩টি ভাউচার), সুইগি (Swiggy)-তে ১০০ টাকা ছাড়, যাত্রা (Yatra) প্ল্যাটফর্মে ১,৫০০ টাকা ছাড়, আ-জিও (Ajio)-এ ২০০ টাকা ছাড়, নেটমেডস (Netmeds)-এ ২০% ডিসকাউন্ট, রিলায়েন্স ডিজিটাল (Reliance Digital)-এ ১০% ছাড়, ম্যাকডোনাল্ডস (MacDonald)-এ ১৪৯ টাকার ফ্রি বার্গার ইত্যাদি বেনিফিট পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥