Jio-র কামাল! যত খুশি ব্যবহার করা যাবে ইন্টারনেট, ফ্রি-তে মিলবে ভরপুর OTT বিনোদনও

Avatar

Published on:

JioFiber Unlimited Data Plan

ভারতের টেলিকম সেক্টরের মতো ব্রডব্যান্ড পরিষেবার ক্ষেত্রেও এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছে Reliance Jio। সস্তায় ভালো মানের ইন্টারনেট সার্ভিস মন পেতে দেশের বিভিন্ন প্রান্তের মানুষ এই সংস্থার JioFiber পরিষেবা ব্যবহার করছেন। সেক্ষেত্রে আপনিও যদি এই ব্রডব্যান্ড পরিষেবার বিদ্যমান ইউজার হন কিংবা এই মুহূর্তে JioFiber-এর নতুন কানেকশন নেওয়ার কথা ভাবেন, তাহলে আপনার জন্য আজ রয়েছে কোম্পানির দুটি সেরা হাই-স্পিড ইন্টারনেট প্ল্যানের সন্ধান। এই জোড়া JioFiber প্ল্যানেই আপনি 100Mbps স্পিড থেকে শুরু করে আনলিমিটেড ডেটা, ফ্রি ভয়েস কলিং এবং অনেক OTT প্ল্যাটফর্মের অ্যাক্সেস পাবেন, আর এক রিচার্জে এগুলি বেশ কয়েক সপ্তাহ ধরে কাজ চালাতে দেবে – প্ল্যানগুলির দাম পড়বে ৮৯৯ টাকা এবং ১,১৯৯ টাকা। চলুন, এখন উল্লিখিত JioFiber প্ল্যানগুলি সম্পর্কে বিশদ জেনে নেওয়া যাক।

দেদার সুবিধা পাবেন এই দুটি JioFiber ব্রডব্যান্ড প্ল্যানে

১. Jio Fiber-এর ৮৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটি ত্রৈমাসিক বৈধতার সাথে আসে, জিএসটিসহ এর দাম পড়বে ২,৬৯৭ টাকা। আর প্ল্যানটিতে ১০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড, আনলিমিটেড ডেটা, ফ্রি ভয়েস কলিংয়ের সাথে ৫৫০টিরও বেশি টিভি চ্যানেলের ফ্রি অ্যাক্সেস পাবেন। এছাড়াও এটি জিওসিনেমা (Jio Cinema), ডিজনি+হটস্টার (Disney+Hotstar), সনিলিভ (Sony Liv), জি৫ (ZEE5) এবং এরোস নাও (Eros Now)-এর মতো অনেক ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করবে।

২. Jio Fiber-এর ১,১৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটির বৈধতাও তিন মাস এবং জিএসটি বাদে এই প্ল্যানের সাবস্ক্রিপশন চার্জ পড়বে ৩,৫৯৭ টাকা। সুবিধা বলতে এতেও আপনি ১০০ এমবিপিএস ইন্টারনেট স্পিডে আনলিমিটেড ডেটা, ফ্রি ভয়েস কল এবং ৫৫০টিরও বেশি টিভি চ্যানেল অ্যাক্সেস করতে পারবেন।

উল্লেখ্য, তুলনামূলক বেশি দামী প্ল্যান বিনোদনের জন্যও সেরা। কারণ এতে নেটফ্লিক্স (Netflix)-এর মৌলিক সাবস্ক্রিপশনের সাথে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), জিওসিনেমা, ডিজনি+হটস্টার, সনিলিভ, জি৫ ইত্যাদির ফ্রি সাবস্ক্রিপশন হাতের মুঠোয় পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥