সুখবর, IPL উপলক্ষে 20 জিবি ইন্টারনেট ডেটা বিনামূল্যে দিচ্ছে Jio

Avatar

Published on:

Jio RS 749 Plan

গতকাল থেকে শুরু হয়েছে ভারতের অন্যতম বৃহত্তম ক্রিকেট ইভেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)। যে কারণে, Jio তাদের বিভিন্ন প্রিপেড প্ল্যানে নানারকম পরিবর্তন আনছে। টেলকোটি সম্প্রতি তাদের 749 টাকার প্রিপেড প্ল্যানেও একটি পরিবর্তন করেছে। গ্রাহকেরা এখন এই প্রিপেড প্ল্যানের সাথে ক্রিকেট অফারের অধীনে পেয়ে যাবেন অতিরিক্ত 20 জিবি ডেটা। তাই যে সমস্ত গ্রাহকেরা মোবাইল ডেটা ব্যবহার করে ক্রিকেট ম্যাচ দেখবেন বলে ঠিক করেছেন, তাদের জন্য এই প্ল্যানটি বেশ উপকারী প্রমাণিত হতে পারে।

Jio-র 749 টাকার প্ল্যানের সাথে পাওয়া যাবে অতিরিক্ত ইন্টারনেট ডেটা

2022 সালের শেষের দিকে জিও তাদের এই 749 টাকার প্ল্যানটি চালু করেছিল। আর বর্তমানে জিও এই প্ল্যানটি আপগ্রেড করেছে। এর ভ্যালিডিটি 90 দিন। আর এর সাথে জিও প্রতিদিন 2 জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং 100টি এসএমএস অফার করে। এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবসক্রিপশনও পাওয়া যায়।

তবে এখন ক্রিকেট অফারের অংশ হিসেবে জিও এই প্ল্যানের সাথে 20 জিবি ডেটা অফার করছে। সুতরাং আপনি এখানে 90 দিনে মোট 200 জিবি (180 জিবি + 20 জিবি) ডেটা ব্যবহার করতে পারবেন। তবে মনে রাখতে হবে যে, এই প্ল্যানের ভ্যালিডিটি শেষ হয়ে গেলে অতিরিক্ত ডেটাও শেষ হয়ে যাবে।

প্রসঙ্গত উল্লেখ্য, জিওর এই প্ল্যানের সাথে আনলিমিটেড 5G ওয়েলকাম অফারও উপভোগ করা যাবে। তাই যদি আপনি কোনো 5G কভারেজ সম্পন্ন এলাকায় বাস করেন তাহলে আনলিমিটেড 5G ডেটাও ব্যবহার করতে পারবেন

সঙ্গে থাকুন ➥