Reliance Jio আনল 84 দিনের নতুন রিচার্জ প্ল্যান, রোজ 2 জিবি ডেটা সহ একাধিক OTT অ্যাপ দেখতে পারবেন

Avatar

Published on:

Jio Rs 1198 Plan

Reliance Jio দেশের অন্যতম শীর্ষস্থানীয় টেলিকম সংস্থা, যারা সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানের জন্য পরিচিত। সংস্থাটি টেলিকম সেক্টরে প্রবেশের পর থেকে, তারা গ্রাহকদের সস্তা এবং সাশ্রয়ী মূল্যের প্ল্যান সরবরাহ করে আসছে, যার কারণে Jio-র ৪৪ কোটিরও বেশি ব্যবহারকারীর রয়েছে। টেলিকম সংস্থাটি সম্প্রতি একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, যা ৮৪ দিনের জন্য বৈধ এবং দুর্দান্ত বেনিফিট অফার করে। Jio-র এই প্ল্যানের মূল্য ১,১৯৮ টাকা। এখানে একাধিক OTT অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Jio Rs 1198 Plan (জিওর ১১৯৮ টাকার প্ল্যান)

জিওর ১১৯৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল করা যাবে। পাশাপাশি প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা। অর্থাৎ গ্রাহকরা মোট ১৬৮ জিবি ইন্টারনেট ডেটা পাবে রিলায়েন্স জিওর নতুন প্ল্যানে‌। দৈনিক ডেটা লিমিট শেষ হলে ৬৪ কেবিপিএস স্পিড পাওয়া যাবে।

এদিকে এখানে রোজ ১০০টি এসএমএস দেওয়া হবে। সাথে মিলবে ১৪টি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এরমধ্যে রয়েছে Sony LIV, ZEE5, Lionsgate Play, Discovery+, Sun NXT, Kanchha Lannka, Planet Marathi, Chaupal, Docubay, EPIC ON, Hoichoi via the JioTV app, Prime Video mobile edition।

Jio-র ১১৯৮ টাকার নতুন রিচার্জ প্ল্যান মাইজিও অ্যাপ, অফিসিয়াল জিও ওয়েবসাইট ও অন্যান্য থার্ড পার্টি অ্যাপ থেকে রিচার্জ করা যাবে।

সঙ্গে থাকুন ➥