কয়েক কোটি ইউজারের মুখে হাসি ফোটাতে Jio-র বিশেষ Offer, বছর শেষে মিলবে এই সমস্ত বেনিফিট

Avatar

Published on:

Jio Plan Cashback Offer

নতুন বছর শুরু হলে Reliance Jio প্রত্যেকবারই গ্রাহকদের জন্য কিছু না কিছু অফার নিয়ে আসে। কিন্তু এবার ২০২৩ সালের প্রায় শেষদিকে পৌঁছে দেশের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরটি কিছু বিশেষ সুবিধা দিচ্ছে, যার কারণে এই সংস্থার ইউজাররা বেশ খানিকটা সাশ্রয় করতে পারবেন। আসলে এমনিতে Jio, তার গ্রাহকদের অনেক দুর্দান্ত রিচার্জ প্ল্যান অফার করে থাকে। কিন্তু নিজের আকর্ষণ বাড়াতে এখন তারা নির্দিষ্ট প্ল্যানের সাথে ক্যাশব্যাক অফার দিচ্ছে। আবার কিছু প্ল্যানের সাথে বিনামূল্যে মিলছে এক্সট্রা ডেটাও। ঠিক কী সুবিধা দিচ্ছে Jio? আসুন, বিস্তারিতভাবে জেনে নিই।

৮৬৬ টাকার Jio প্রিপেইড প্ল্যান রিচার্জে পাবেন ক্যাশব্যাক

জিও, এখন তার ৮৬৬ টাকার ত্রৈমাসিক প্ল্যান রিচার্জ করলে গ্রাহকদের ৫০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে। অর্থাৎ আপনি যদি জিও সিম ব্যবহার করেন এবং এই প্ল্যান রিচার্জের জন্য বেছে নেন, তাহলে খানিকটা টাকা বাঁচাতে পারবেন। সুবিধা বলতে, প্ল্যানটি ৮৪ দিনের বৈধতার সাথে আসে এবং এতে প্রতিদিন ২ জিবি ডেটা, নির্দিষ্ট ইউজারদের আনলিমিটেড ৫জি (5G) ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, রোজ ১০০টি এসএমএসের মতো বেসিক বেনিফিট পাওয়া যায়।

শুধু তাই নয়, এই প্ল্যানে জিওটিভি (Jio TV), জিওসিনেমা (Jio Cinema)-র মতো প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে। এটি তিন মাসের জন্য Swiggy One Lite মেম্বারশিপ বিনামূল্যে অ্যাক্সেস করতেও দেবে।

৩৯৯ টাকার প্ল্যানে ফ্রি ডেটা দিচ্ছে Jio

জিও কোম্পানি এই মুহূর্তে তার ৩৯৯ টাকার প্ল্যানের সাথে ৬১ টাকা মূল্যের ডেটা ভাউচার অর্থাৎ ৬ জিবি ডেটা ফ্রি দিচ্ছে। এমনিতে এই প্ল্যানে ২৮ দিনের বৈধতায় প্রতিদিন ৩ জিবি ডেটা, আনলিমিটেড ৫জি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি এসএমএস পাওয়া যায়। সাথে থাকে কম্প্লিমেন্টরি জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও।

এই সস্তা প্ল্যানে মিলবে ২ জিবি ফ্রি ডেটা

এখন জিও তার সস্তা প্ল্যানেও অফার দিচ্ছে এক্সট্রা বেনিফিট – কোম্পানির ২১৯ টাকার প্ল্যানে বর্তমানে বিনামূল্যে ২ জিবি ডেটা মিলবে। এমনিতে এতে ১৪ দিনের মেয়াদে প্রতিদিন ৩ জিবি ডেটা এমনকি আনলিমিটেড ৫জি ডেটাও পাওয়া যায়। আবার এর রিচার্জকারীরাও আগের দুটি প্ল্যানের মতো কম্প্লিমেন্টরি জিও অ্যাপের অ্যাক্সেস পাবেন।

সঙ্গে থাকুন ➥