Reliance Jio-র বিস্ময়কর অফার, রিচার্জের ৩০ দিন পর পরিষেবা ভালো না লাগলে টাকা দিতে হবে না

Avatar

Updated on:

Jio Offering 30 days Trail Period

Reliance Jio তাদের গ্রাহকদের দুটি পোস্টপেইড প্ল্যানের জন্য ৩০ দিনের ট্রায়াল অফার করার কথা ঘোষণা করল। এই দুটি প্ল্যানের দাম হল ৩৯৯ টাকা এবং ৬৯৯ টাকা। এদের সাথে কোম্পানির তরফ থেকে আপনি অ্যাড অন কানেকশনও পেয়ে যাবেন। Jio-র এই প্ল্যানগুলি সেই সমস্ত গ্রাহকদের জন্য উপযুক্ত, যারা জিও মোবাইল পোস্টপেইড পরিষেবা প্রথমবার ব্যবহার করছেন, তবে নিশ্চিত হতে পারছেন না যে এগুলি তার জন্য সেরা বিকল্প কিনা। তাই এই প্যাকগুলি রিচার্জ করলে ৩০ দিনের ট্রায়াল পিরিয়ডের পর ব্যবহারকারী সিদ্ধান্ত নিতে পারবেন যে, জিওর মোবাইল পোস্টপেইড পরিষেবাগুলি তিনি পুনরায় রিচার্জ করতে চান কিনা।

Reliance Jio-র ৩৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান

রিলায়েন্স জিও তার ৩৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানে ৭৫ জিবি ডেটা অফার করছে। আর এই ডেটা শেষ হয়ে গেলে প্রতি জিবি ডেটার জন্য ১০ টাকা চার্জ করা হবে। এছাড়াও এই প্ল্যানের সঙ্গে তিনটি অ্যাড অন কানেকশনও অফার করা হচ্ছে। আর প্রতিটি সিমে প্রতিমাসে ৫ জিবি করে অতিরিক্ত ডেটাও পাওয়া যাবে। এছাড়াও পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি এসএমএস-এর সুবিধা। তবে মনে রাখতে হবে প্রতিটি অতিরিক্ত সিমের জন্য আপনাকে প্রতিমাসে ৯৯ টাকা খরচ করতে হবে। এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে এই প্ল্যানে জিও সিনেমা, জিও ক্লাউড, জিও টিভির সাবস্ক্রিপশনে একদম বিনামূল্যে মিলবে।

Reliance Jio-র ৬৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান

রিলায়েন্স জিও তার ৬৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানে গ্রাহকদের ১০০ জিবি মাসিক ডেটা অফার করছে। ৩৯৯ টাকার প্ল্যানের মতই এতেও ডেটা শেষ হবার পর প্রতি জিবি ডেটার জন্য ১০ টাকা চার্জ করা হবে। এছাড়াও , এই প্ল্যানের সাথে তিনটি কানেকশন পাওয়া যাবে। পাশাপাশি, এটি রিচার্জ করলে গ্রাহকেরা পেয়ে যাবেন প্রত্যেকদিন আনলিমিটেড ভয়েস কলিং ও ১০০ টি এসএমএস-এর সুবিধা।

অতিরিক্ত সুবিধা হিসেবে এই প্ল্যানের গ্রাহকেরা নেটফ্লিক্স ফ্লিক্স , অ্যামাজন প্রাইম ভিডিও, জিও টিভি , জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন একদম বিনামূল্যে। তবে মনে রাখতে হবে যে নেটফ্লিক্স-এর সাবস্ক্রিপশন একটি বেসিক বান্ডিল সাবস্ক্রিপশন, যদিও অ্যামাজন প্রাইম ভিডিওর বান্ডিল সাবস্ক্রিপশন উপভোগ করা যাবে এক বছরের জন্য।

সঙ্গে থাকুন ➥