Jio গ্রাহকদের জন্য সুখবর, নয়া এই প্ল্যানে বিনামূল্যে 18 জিবি ডেটা সহ পাবেন অনেক সুবিধা

Avatar

Published on:

Jio Offering Extra 18GB Data

যে সমস্ত গ্রাহকরা মোবাইল প্রিপেইড প্ল্যানের সাথে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম ব্যবহার করতে চান তাদের জন্য Reliance Jio-র কাছে একাধিক প্ল্যান উপস্থিত। আর সম্প্রতি সংস্থাটি JioTV প্রিমিয়াম প্ল্যানের অধীনে ১৪৮ টাকা, ৩৯৮ টাকা এবং ১১৯৮ টাকা এবং ৪৪৯৮ টাকার চারটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। এর মধ্যে ১১৯৮ টাকার প্ল্যানের সাথে গ্রাহকদের অফার করা হচ্ছে ১৮ জিবি বোনাস ডেটা। এই ডেটা তিনটি ৬ জিবি ডেটা ভাউচারের আকারে MyJio অ্যাপে ব্যবহারকারীর রেজিস্টার্ড অ্যাকাউন্টের মাধ্যমে পাওয়া যাবে। পাশাপাশি, এই প্ল্যানের সাথে JioTV প্রিমিয়ামের সাবস্ক্রিপশন সহ পাওয়া যাচ্ছে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপভোগ করার সুযোগ।

Reliance Jio-র ১১৯৮ টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর এই ১১৯৮ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০ টি এসএমএস এবং দৈনিক ২ জিবি ডেটা অফার করা হয়। তবে এই প্ল্যানের সাথে এই মুহূর্তে ১৮ জিবি বোনাস ডেটাও অফার করা হচ্ছে। এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে মিলছে জিও টিভি প্রিমিয়াম সাবস্ক্রিপশনের সাথে প্রাইম ভিডিও মোবাইল, ডিজনি প্লাস হটস্টার, সোনিলিভ, জি ফাইভ, জিও সিনেমা প্রিমিয়াম, লায়ন্স গেট প্লে, ডিসকভারি প্লাস, ডকুবাই, এপিক অন, সান নেক্সট, হইচই, চাউপল, প্ল্যানেট মারাঠির মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি উপভোগ করার সুযোগ। আবার, এই প্ল্যানে জিও টিভি এবং জিও ক্লাউডের মতো অ্যাপগুলিও অ্যাক্সেস করা যাবে।

উল্লেখ্য, এই প্ল্যানে ডিজনি প্লাস হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন শুধুমাত্র তিন মাসের জন্য উপলব্ধ। আর প্রাইম ভিডিও মোবাইল সংস্করণ এবং জিও সিনেমা প্রিমিয়াম ৮৪ দিনের জন্য উপলব্ধ। প্রসঙ্গত, ডিজনি প্লাস হটস্টার, প্রাইম ভিডিও মোবাইল এবং জিও সিনেমা প্রিমিয়াম-এর কনটেন্ট তাদের নিজ নিজ ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে। তবে, অন্যান্য ওটিটি কন্টেন্টগুলি জিও টিভি অ্যাপের মাধ্যমেই দেখা যাবে।

প্রসঙ্গত, এই প্ল্যানে আনলিমিটেড ৫জি ডেটা সুবিধাও দেওয়া হবে। আর ফাপ নীতি অনুসারে প্রদত্ত ডেটা ব্যবহারের পর ব্যবহারকারীর ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএস হয়ে যাবে।

সঙ্গে থাকুন ➥