এক রিচার্জেই 90 দিন, Jio নাকি Airtel এর প্ল্যানের দাম কম দেখে নিন

Avatar

Published on:

Jio vs Airtel Prepaid Plans

এমন অনেক গ্রাহক আছেন যারা প্রতিমাসের রিচার্জের ঝামেলা থেকে মুক্ত থাকতে চান। আবার, তারা এক বছরের জন্য রিচার্জও করতে চান না। আর এই সকল গ্রাহকদের Bharti Airtel এবং Reliance Jio এমন একটি রিচার্জ প্ল্যান অফার করে, যার মেয়াদ ৯০ দিন। তবে দুটি টেলকোর এই প্ল্যানের সুবিধা ও দাম অনেকটাই আলাদা। আসুন Jio ও Airtel এর এই দুটি প্ল্যানের মধ্যে কোনটি আপনার জন্য সেরা হবে জেনে নেওয়া যাক।

Jio-র ৭৪৯ টাকার প্ল্যান

জিওর এই ৭৪৯ টাকার প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন। যার সাথে প্রত্যেকদিন ২ জিবি হাইস্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি এসএমএস পাওয়া যায়। এছাড়াও, এই প্ল্যানের সাথে জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটির মতো অতিরিক্ত সুবিধাগুলিও বান্ডিল করা থাকে।

Airtel এর ৭৭৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ৭৭৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটিও ৯০ দিন। তবে এর সাথে ব্যবহারকারীরা প্রত্যেকদিন ১.৫ জিবি ডেটা, ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পেয়ে থাকেন। এছাড়া, এর সাথে ফাসট্যাগে ১০০ টাকার ক্যাশব্যাক এবং ৩ মাস অ্যাপোলো সার্কেলের সাবস্ক্রিপশন পাওয়া যায়।

জিও এবং এয়ারটেলের মধ্যে কোনটি সেরা?

যদিও, উভয় প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন, তবে এয়ারটেলের প্ল্যানের দাম জিওর থেকে ৩০ টাকা বেশি। এছাড়াও, জিওর প্ল্যানে যেখানে মোট ১৮০ জিবি ডেটা পাওয়া যায়, সেখানে এয়ারটেলের প্ল্যানে ১৩৫ জিবি ডেটা পাওয়া যায়। অর্থাৎ জিওর প্ল্যানে ৩০ টাকা কম খরচ করে ৪৫ জিবি বেশি ডেটা পাওয়া যায়। তাই এই প্ল্যানটি সকল দিক দিয়েই সেরা।

সঙ্গে থাকুন ➥